আজ- শুক্রবার, ১০ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

অনাকাঙ্কিত ঘটনা প্রতিরোধে সোচ্চার রয়েছে পিরোজপুর জেলা পুলিশ

কুমিল্লার অনাকাঙ্কিত ঘটনাকে কেন্দ্র করে পিরোজপুরে যে কোন ধরনের অনাকাঙ্কিত ঘটনা প্রতিরোধে এবং সাম্প্রদায়িত সম্প্রিতি রক্ষার্থে সোচ্চার রয়েছে পিরোজপুরের জেলা পুলিশ। শুক্রবার দুপুরে পিরোজপুর কেন্দ্রিয় জামে মসজিদে জুমার নামাযে খুতবার আগে মুসল্লিদের উদ্দিশ্যে সকল ধর্ম পালন ও সাম্প্রদায়িক সম্প্রিতি রক্ষায় মুসলমানদের দায়িত্ব এবং মুসল্লিদের বিভিন্ন সমস্যার নিয়ে আলোচনা করেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো: সাইদুর রহমান (পিপিএম)। জুমার নামায শেষে শহরের বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়া। কোন প্রকার বিশৃঙ্খলার ও অনাকাঙ্খিত ঘটনা এড়াতে এবং সাম্প্রদায়িত সম্প্রিতি রক্ষার্থে জেলা ডুলিশের পাশাপাশি জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা নামায শেষে বড় মসজিদ মোড় ও বিভিন্ন পয়েন্টে উপস্থিত ছিলেন। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান পিপিএম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরন, পৌর কাউন্সিলর সাদ উল্লাহ লিটন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সুমন সিকদার, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আজমল হুদা নিঝুম, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু প্রমুখ।

এসময় পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ.জ.মো: মাসুদুজ্জামান মিলু জানান, যে কোন ধরনের অনাকাঙ্কিত ঘটনা প্রতিরোধে এবং সাম্প্রদায়িত সম্প্রিতি রক্ষার্থে কাজ করে যাচ্ছে পিরোজপুর জেলা পুলিশ। বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতায়েন রয়েছে। কোন ধরনের বিশৃঙ্খলা করার চেষ্টা করা হলে কঠোর আইনানুক ব্যবস্থা গ্রহন করা হবে।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফস্টাইল,সারাদেশ