আজ- শুক্রবার, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

আইএস নতুন আমির নিয়োগ দিয়েছে বাংলাদেশ ও ভারতের জন্য !

মধ্যপ্রাচ্যভিত্তিক সন্ত্রাসী সংগঠন আইএস আইএস নতুন আমির নিয়োগ দিয়েছে বাংলাদেশ ও ভারতের জন্য । আবু মুহাম্মদ আল-বাঙালি নামে একজনকে আমির হিসেবে নাম ঘোষণার সঙ্গে সঙ্গে বাংলাদেশ ও ভারতে হামলার হুমকি দিয়েছে সন্ত্রাসী এই সংগঠনটি। এ খবর প্রকাশ করেছে ভারতের প্রভাবশালী গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া ।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বাংলা, ইংরেজি ও হিন্দি ভাষায় আইএস একটি বার্তা (পোস্টার) প্রকাশ করেছে। সেখানে বলা হয়েছে, ‘যদি তোমরা মনে করো বাংলায় ও হিন্দিতে খিলাফতের সেনাদের স্তব্ধ করে দেবে তাহলে এটা সুনিশ্চিতভাবে জেনে রাখো যে, আমাদের লোকেরা কখনো নীরব হবে না। তাদের প্রতিশোধ নেয়ার তৃষ্ণা কখনো মুছে যাবে না’।

ঢাকার গুলিস্তানে ককটেল হামলার এক দিন পর এ বার্তা প্রকাশ করেছে আইএস। সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে গুলিস্তানে ওই বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে তিন পুলিশ সদস্য আহত হয়।

ককটেল হামলার পর মঙ্গলবার আইএসের পক্ষ থেকে আরবি ভাষায় একটি বিবৃতি প্রকাশ করে। আইএসের মুখপাত্র আমাক-এ প্রকাশিত বিবৃতিতে হামলার দায় স্বীকার করা হয়।

নতুন পোস্টারে ঢাকার হলি আর্টিজানে নিহত জঙ্গিদের ছবি ব্যবহার করেছে আইএস। তার ওপর ফটোশপ করে লেখা, ‘ওহে বাংলা ও হিন্দের তাগুত, কাফির ও তাদের নিকৃষ্ট সহযোগীরা, তোমরা যদি মনে করে থাক বাংলা ও হিন্দে খিলাফাহর সৈনিকদেরকে দমিয়ে দিয়েছো ও তাদের ব্যাপারে নিশ্চিত হয়ে গিয়েছো; তবে শুনে রাখ আমরা কখনোই দমে যাওয়ার লোক নই। তোমাদের ব্যাপারে প্রতিশোধের ভাবনা কখনোই শেষ হবার নয়।’

তোমরা কি এমনটা কখনো ভাবো যখন মুজাহিদদের রাগ-ক্ষোভ হঠাৎ বিপর্যয় হয়ে নেমে আসবে তোমাদের উপর? তাহলে অপেক্ষা করো সেই দিনটির জন্য…।’

এর নিচে ইংরেজিতে লেখা, “শিগগিরই আসছে ইনশা আল্লাহ”।

বিভাগ: অন্যান্য,আন্তর্জাতিক,জাতীয়,টপ নিউজ,ব্রেকিং নিউজ,সারাদেশ