আজ- শুক্রবার, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

আওয়ামী মনোনিত প্রার্থী ও দলীয় নেতাদের সম্পর্কে মিথ্যাচার : প্রতিবাদে সংবাদ সম্মেলন

আসন্ন পৌরসভা নির্বাচনের দ্বিতীয় ধাপের পিরোজপুর আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম নিয়ে এক মনোনয়ন প্রত্যাশীর বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ তুলেছেন আওয়ামীলীগের নেতৃবৃন্দ। আজ শনিবার দুপুরে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা, থানা ও পৌর আওয়ামী লীগ আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ তোলা হয়।
পৌর আওয়ামী লীগ এর সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত লিখিত বক্তব্যে বলা হয় ১১ ডিসেম্বর পিরোজপুর পৌর নির্বাচনের মনোনয়ন ফরম নিয়ে জনৈক এক মনোনয়ন প্রত্যাশী পৌর আওয়ামী লীগ সহ জেলা নেতৃবৃন্দের বিরুদ্ধে নানা রকম মিথ্যাচার ও বিশোদগার করেন। এ মিথ্যাচার সামাজিক যোগাযোগ মাধ্যম সহ দুই একটি গণমাধ্যমে প্রকাশ পায়। অভিযোগকারী আওয়ামী লীগ নেতৃবৃন্দ সম্পর্কে মিথ্যাচার করা ব্যক্তি সম্পর্কে পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ বলেন তিনি আওয়ামী লীগের প্রাথমিক সদস্যও না। তার আপন ভাই গত পৌরসভা নির্বাচনে বিএনপি দলীয় ধানের শীষ মার্কার মেয়র প্রার্থী ছিলেন। এছাড়া তিনি জেলা বিএনপি’র বর্তমান সহ-সম্পাদক এবং শ্রমিক দলের সহ-সভাপতি।
সংবাদ সম্মেলনে দাবি করা হয় জসিম উদ্দিন খান নামের ওই ব্যক্তি পৌর আওয়ামী লীগের কাছে কোন মনোনয়ন ফরম চাননি। অথচ তিনি মনোনয়ন ফরম চেয়ে পাননি বলে মিথ্যা অভিযোগ করেছেন। এছাড়া তিনি তৃণমূল থেকে নাম পাঠানো দুইজন ত্যাগী ও গুরুত্বপূর্ণ নেতাদের অযোগ্য সম্পর্কে অভিহিত করেন। কিন্তু এ দুজন জেলা আওয়ামী লীগের বর্তমান কমিটিতে গুরুত্বপূর্ণ পদে রয়েছেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেন নান্না। সংবাদ সম্মেলনে জেলা, সদর উপজেলা, পৌর আওয়ামী লীগ এবং বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ