আজ- মঙ্গলবার, ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

আজ পিরোজপুরের নাজিরপুর উপজেলার দেউলবাড়ী দোবড়া ও কলারদোয়ানিয় ইউনিয়নের নির্বাচন

পিরোজপুরের নাজিরপুর উপজেলার ৩নং দেউলবাড়ী দোবড়া ও ৯নং কলারদোয়ানিয়া ইউনিয়নের সকাল থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে।  বুধবার সকাল ৮টা থেকে ভোট গ্রহন শুরু হয়েছে। এ নির্বাচনে প্রথম বারের মতো ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোট দেবে এই দুই ইউনিয়নবাসী। এ নির্বাচনে দেউলবাড়ি দোবরা ইউনিয়ন ও কলারদোয়ানিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে লড়াই করছেন নবীন ও প্রবীনসহ মোট ১১ জন প্রার্থী।

দউলবাড়ি দোবড়া ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান মাষ্টার ওয়ালিউল্লাহ্ (নৌকা), স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হলেন- রফিকুল আলাম বাবুল (চশমা) ও গাজী মিজানুর রহমান (আনারস)। এ ইউনিয়নে সাধারণ সদস্য ৩৪ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১০জন প্রার্থী। ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১৬ হাজার ৬৩৩ জন।

কলারদোয়ানিয়া ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. কবির বাহাদুর (নৌকা), স্বতন্ত্র প্রার্থী (বিএনপি) বর্তমান চেয়ারম্যান হাসানাত ডালিম (আনারস), আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী নাজমুল হুদা স্বপন (অটোরিক্সা), শাহ্আলম (চশমা), আরিফুল হাসান (টেলিফোন), বরকাতুল্লাহ্ তালুকদার(ঘোড়া), সাইদুল ইসলাম জান্টু (মটরসাইকেল), ইসলামি আন্দোলনের আবুল কালাম (পাতপাখা)। এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৩৩ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০জন প্রার্থী রয়েছেন। মোট ভোটার সংখ্যা ১৬ হাজার ৩০০। নাজিরপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার এবিএম ছিদ্দিক বলেন, আমরা চাই সুষ্ট নির্বাচন উপহার দিতে। প্রশাসনসহ আমাদের যা কিছু করার দরকার আমরা তাই করবো নির্বাচন সুষ্ট করার জন্য।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ