আজ- বুধবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ইন্দুরকানী উপজেলার সকল শ্রেণীপেশার মানুষের দোয়া প্রত্যাশী জিয়াউল আহসান গাজী

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা পরিষদে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দোয়া চান পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী। জিয়াউল আহসান গাজীকে ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই বলে ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং উপজেলার বিভিন্ন ইউনিয়নে ব্যানার ফেস্টুন দিয়েছে বেশ কিছু আওয়ামলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

ইন্দুরকানী উপজেলার পাড়েরহাট ইউনিয়ন, পত্তাশী ইউনিয়ন, বালিপাড়া ইউনিয়ন, ইন্দুরকানী সদর ইউনিয়ন এবং চন্ডিপুর ইউনিয়নের আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ ও স্বেচাসেবকলীগের নেতৃবৃন্দ জিয়াউল আহসান গাজীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হিসেবে প্রচারনায় নেমেছে ।

ইন্দুরকানী উপজেলা আওয়ামলীগের নেতাকর্মীরা জানান আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে জিয়াউল আহসান গাজীকে দেখতে চায় উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সাধারণ মানুষ। কর্মী বান্ধব ও জণবান্ধব নেতা জিয়াউল আহসান গাজী। তিনি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করলে বিপুল ভোটে বিজয়ী হবেন বলে ধারনা স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীদের।

উল্লেখ্য, জিয়াউল আহসান গাজী দির্ঘদিন ধরে পিরোজপুর জেলা আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত আছেন। তিনি ইন্দুরকানী বন্দর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হিসেবে ছাত্ররাজনীতি শুরু করে ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি হিসেবে দায়িত্বরত ছিলেন। তিনি জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এরপরে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বরত আছেন। জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্বরত ছিলেন এবং সর্বশেষ তিনি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্বরত আছেন। এছাড়াও পিরোজপুর জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বরত আছেন তিনি।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,তথ্য প্রযুক্তি,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ