আজ- বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আসন্ন পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে আনারস মার্কায় প্রার্থী মিনারা মাহাবুব

আসন্ন পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৪,৫ ও ৬ নং সংরক্ষিত ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে আনারস মার্কা নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন মিনারা মাহাবুব। আগামী ১৬ জানুয়ারী ২য় ধাপের পৌরসভা নির্বাচনে পিরোজপুর পৌরসভার ৩৮ জন কাউন্সিলর প্রার্থীর মধ্যে ৪,৫ ও ৬ নং সংরক্ষিত ওয়ার্ডে কাউন্সিলর পদে আনারস মার্কা নিয়ে প্রতিদ্বন্দিতা করবেন মিনারা মাহাবুব।মিনারা মাহাবুব রাজারহাট এলাকার মৃত মাহাবুবুর রহমানের স্ত্রী। মিনারা মাহাবুব পিরোজপুর জেলা মহিলা আওয়ামীলগের সহ-সভাপতি হিসেবে দায়িত্বরত আছেন। তিনি পিরোজপুর জেলা লেডিস ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কিয়ামউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি হিসেবে দির্ঘদিন দায়িত্ব পালন করে আসছেন।

মিনারা মাহাবুব ১৯৮৯ সাল থেকে অদ্যাবধি একাধিক বার ৪,৫ ও৬ নং সংরক্ষিত ওয়ার্ডে মহিলা কমিশনার এবং পরে কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

সাম্প্রতিক করনা মহামারি সময়ে ঘরে বসে না থেকে জিবনের নিরাপত্তা উপেক্ষা করে বিভিন্ন ভাবে অসহায় মানুষের পাশে দারিয়েছেন।  তিনি বিভিন্ন সময়ে মানুষের মধ্যে সচেতনতা তৈরিতে বাড়ি বাড়ি গিয়ে লিপ্লেট বিতরণ করেছেন, মাইকিং এর মাধ্যমে কভিট ১৯ সম্পর্কে সচেতনতা বৃদ্ধির চেষ্টা করেছেন বিভিন্ন মসজিদে মসজিদে ইমাম সাহেবের মাধ্যমে কভিট ১৯ এর প্রচার ও দোয়া কামনা করেছেন। অসহায় গরিবের মধ্যে নগদ টাকা প্রদান করা এবংবিভিন্ন জায়গায় বিনামূল্যে মাস্ক বিতরন করেছেন।

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী কতৃক ও পৌর মেয়র কতৃক দেওয়া ত্রান-সাহায্য বাড়িতে বাড়িতে পৌছে দিয়েছেন। বাংলাদেশ সরকার কতৃক দেওয়া ১৫০০ ওএমএস কার্ড প্রদান করা, যাতে করে ১০ টাকা কেজির চাল কিনতে পারে। এছাড়াও নিজের সামর্থ্য অনুযায়ী ত্রান-সাহায্য বিতরণ করেছি।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর মিনারা মাহাবুব বলেন, দীর্ঘ ৩০ বছর ধরে পিরোজপুর পৌরসভার ৪,৫ ও ৬ নং সংরক্ষিত ওয়ার্ডে মহিলা কাউন্সিলর হিসেবে রাত দিন মানুষের সেবা করে আসছি। কোন মানুষ বিপদে পড়লে তাদের পাশে দাড়ানোর চেষ্টা করেছি। আসন্ন পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৪,৫ ও ৬ নং সংরক্ষিত ওয়ার্ডে মহিলা কাউন্সিলর হিসেবে বিজয়ী হতে পারলে বিগত দিনের মত মানুষের পাশে থেকে সেবা করে যাবো।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ