আজ- শুক্রবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ইন্দুরকানীতে কর্মহীন দরিদ্রদের ঘরে ঘরে চাল নিয়ে হাজির হলেন ইউএনও

ইন্দুরকানী করোনা ভাইরাসে প্রভাবে কর্মহীন দরিদ্রদের ঘরে ঘরে গিয়ে খাদ্য পৌছে দিলেন উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ । রোববার উপজেলা পাড়েরহাট ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের হতদরিদ্রদের মাঝে কর্মহীন বাড়িতে চালে বস্তা নিয়া হাজির হন এ কর্মকর্তা । তিনি নিজ হাতে গাড়ী থেকে ১০কেজি চালে বস্তাগুলো বহন করে কর্মহীন দরিদ্রদের ঘরে ঘরে পৌছে দেন । এ সময় ঐ সব বাড়ীতে থাকা ব্যক্তিরা অবাক হয়ে যান উপজেলা নির্বাহী অফিসারকে তাদের বাড়ীতে দেখে ।
অফিসারে হাত থেকে চাল পেয়ে গাজীপুর গ্রামের রিক্সা চালক আঃ হাই (৫৫) জানান,মোর ঘরে স্যার আইয়া চাউল দিয়া যাইবে হায় কোন দিন স্বপ্নে ভাবিনি, আল্লায় সরকারের রহমত করুক । এই ভাবে যদি ঘরে খাওন পাওয়া যায় এলেত মোগে আর ঘর থেকে বাইরান লাগে না ।

উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ জানান,আমি কর্মহীন দরিদ্র ব্যক্তিদের ঘরে ঘরে চাল পৌছে দিয়েছি । যাতে কাউকে ঘরে থেকে বের হতে না হয় তার জন্য যতটা সম্ভব কাজ করছি । গণজামায়াত বন্ধের জন্য প্রচার প্রচার অব্যাহত রেখেছি । ভ্রাম্যামান আদালত অব্যাহত রয়েছে ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম জানান, আজ আমরা পাড়েরহাটের ১৫০টি পরিবারে মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেছি । পত্তাশী ও বালিপাড়ায় ৪০০শত পরিবারের মাঝেও মানবিক খাদ্য সহায়তা কর্মসূচি আওতায় চাল বিতরণ হবে ।

উল্লেখ্য,ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ একজন গনমুখী কর্মকর্তা । উপজেলা সর্বস্তরের জনসাধারন আপনজন মনে করেন । ২০১৭ সালে ২৭ই আগস্ট থেকে ২০১৮সালের ২৭ আগষ্ট পর্যন্ত যশোরের মনিরামপুরের সহকারী ভুমি কর্মকর্ত হিসেবে কর্মরত ছিলেন এ অফিসার।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ