আজ- রবিবার, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২১ ইং

ইন্দুরকানীতে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

পিরোজপুরের ইন্দুরকানীতে অসুস্থ শশুরের জন্য সকালের নাস্তা নিয়ে যাওয়ার পথে গৃহবধুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকাল ৭টার দিকে বালিপাড়া ইউনিয়নের পশ্চিম বালিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পশ্চিম বালিপাড়া গ্রামের মোস্তাফিজ মীরের স্ত্রী নাজিয়া বেগম (৩২) নিজের বাড়ী থেকে পাশর্^বতী শশুর বাড়ীতে যাওয়ার পথে একই এলাকার ওসমান গণির ছেলে মোঃ পান্না হাওলাদার (৪২) মুখোশ পরে পথ আটকিয়ে গৃহবধুর মুখ চেপে ধরে পাশর্^বর্তী বাগানে নিয়ে যায়। তখন ধর্ষণের চেষ্টা করলে গৃহবধু ডাক চিৎকার করলে স্থানীয় লোকের উপস্থিতি টের পেয়ে পান্না হাওলাদার পালিয়ে যায়। পরে স্থানীয় লোক জন গৃহবধুকে উদ্ধার করে ইন্দুরকানী হাসপাতালে নিয়ে আসেন।

গৃহবধু নাজিয়া বেগম জানান, স্বামীর বাড়ী থেকে শশুরের জন্য সকালের নাস্তা নিয়ে যাওয়ার সময় পান্ন হাওলাদার আমার পথ আটকিয়ে আমার মুখ চেপে ধরে বাগানে নিয়ে আমারকে হেনস্থ করে। আমি ডাকচিৎকার করলে লোকজন এগিয়ে আসলে পান্না পালিয়ে যায়। পান্না আমাকে প্রায় সময় উত্যাক্ত করে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধীক লোক জানান, পান্নার নেতৃত্বে এই এলাকায় প্রতি নিয়ত তাস, জুয়া ও গাজার আসর বসে। এছাড়াও তারা বিভিন্ন অসামাজিক কর্মকান্ড সংঘঠিত করে।

ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ুন কবির জানান, খবর শুনে পুলিশ পাঠিয়ে গৃহবধুকে উদ্ধার করেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ

আপনার মতামত দিন

Your email address will not be published.