আজ- বুধবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ইন্দুরকানী উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে জিয়াউল আহসান গাজী মনোয়নপত্র বৈধ ঘোষণা

আসন্ন ৮ মে অনুষ্ঠিত হতে যাওয়া প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থী জিয়াউল আহসান গাজী’র মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে জেলা রিটার্নি অফিসার। বুধবার (১৭ এপ্রিল) দুপুরে বাছাই শেষে জেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে রিটার্নি অফিসার মোঃ মিজানুর রহমান বৈধ প্রার্থীদের তালিকা ঘোষণা করেন।

প্রথম ধাপে অনুষ্ঠিত হওয়া উপজেলা পরিষদ নির্বাচন- ২০২৪ এ পিরোজপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান এবং সংরক্ষিত মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মোট ৩০ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন রিটার্নি কর্মকর্তা। তবে বাছাইয়ে ইন্দুরকানী উপজেলায় দুই জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। নির্বাচনী ব্যয় পরিচালনার জন্য নতুন ব্যাংক হিসেব না খোলায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

আগামী ৮ এপ্রিল ইভিএম পদ্ধতিতে পিরোজপুর সদর, নাজিরপুর ও ইন্দুরকানী উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তিন উপজেলায় মোট ৩ লক্ষ ৬৯ হাজার ৯৬৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ এপ্রিল, প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল এবং নির্বাচন ০৮ মে অনুষ্ঠিত হবে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ