আজ- শনিবার, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

ইন্দুরকানী জলিল ডাকাত খুনের ঘটনায় ১৪ জনের বিরুদ্ধে মামলা

ইন্দুরকানীতে শীর্ষ সন্ত্রাসী জলিল ডাকাত দুর্বৃত্তের হাতে খুনের ঘটনায় ১৪ জনকে আসামী করে মামলা। বৃহস্পতিবার নিহত জলিল ডাকাতের স্ত্রী নাজমা বেগম বাদী হয়ে ইন্দুরকানী থানায় ২ জনকে জ্ঞাত ও ১২ জনক অজ্ঞাত করে মামলা করেন। এ ঘটনায় আইনশৃংখলাবাহিনী জিজ্ঞাসাবাদের জন্য দু জনকে আটক করেছে বলে তাদের পরিবার সূত্রে জানা যায়। এদিকে নিহত ডাকাত জলিলের লাশ ময়না তদন্ত শেষে বৃহস্পতিবার রাতে তার বাড়ী ইন্দুরকানী থানার কালাইয়া গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

বুধবার রাতে উপজেলার দক্ষিণ ইন্দুরকানী মিল বাড়ি এলাকায় সতীশ চন্দ্র মন্ডলের বাড়িতে একদল দুর্বৃত্ত কালাইয়া গ্রামের মৃত মোহাম্মাদ আলী হাওলাদারের ছেলে আঃ জলিল হাওলাদার ওরফে রগকাটা ডাকাত জলিল (৪৮) কে এলোপাথারী ভাবে কুপিয়ে খুন করে।
নিহত জলিলের বিরুদ্ধে ইন্দুরকানী থানায় ডাকাতি সহ ৬টি মামলা ও একাধিক সাধারণ ডায়েরী এবং দেশের বিভিন্ন থানায় হত্যা ও ডাকাতি সহ একাধিক মামলা রয়েছে। তবে মামলা হওয়ায় সাধারণ মানুষ অনেকটা আতংকের মধ্যে আছে ।ইন্দুরকানী থানার ওসি মোঃ হাবিবুর রহমান জানান, ডাকাত জলিল নিহতের ঘটনায় ১৪ জনকে আসামী করে মামলা করেছে তার স্ত্রী নাজমা বেগম। হত্যার রহস্য উদঘাটনের জন্য তদন্ত চলছে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,রাজনীতি,সারাদেশ