আজ- সোমবার, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

উপ-সহকারী কৃষি কর্মকর্তা নিয়োগ প্যানেলের মাধ্যমে দেওয়ার দাবিতে পিরোজপুরে মানববন্ধন

উপ-সহকারী কৃষি কর্মকর্তা নিয়োগ প্যানেলের মাধ্যমে দেওয়ার দাবিতে পিরোজপুরে মানববন্ধন করেছে চাকরি প্রত্যাশীরা। আজ বুধবার সকালে শহরের টাউন ক্লাব রোডে এ মানববন্ধন করেছে চাকরী প্রত্যাশীরা।
মানববন্ধনে অংশগ্রহনকারীরা জানান, ২০১৮ সালে উপ-সহকারী কৃষি কর্মকর্তা পদে ১৬৫০ জনকে নিয়োগ দেওয়ার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর। এরপর ২০১৯ সালের ২ আগস্ট প্রিলিমিনারি এবং ওই বছরের সেপ্টেম্বর মাসের ১৩ তারিখ লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরবর্তীতে ওই ওই বছরের ১৮ ডিসেম্বর থেকে এ বছরের ১৪ জানুয়ারি পর্যন্ত ভাইবা পরীক্ষা শেষে ১৭ জানুয়ারি চুড়ান্তভাবে নির্বাচিতদের তালিকা প্রকাশ করে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।
তবে এ নিয়োগ পরীক্ষায় জেলা কোটা মানা হয়নি এ দাবিতে নিয়োগ বাতিলের দাবিতে হাইকোর্টে এ বছরের ১৬ জানুয়ারি রিট পিটিশন দাখিল করে। হাইকোর্ট এ রিটের পরিপ্রেক্ষিতে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের প্রতি কিছু রুল জারি করে এ নিয়োগ কার্যক্রম স্থগিত করেন। তবে রুলের কোন জবাব না দিয়ে সুপ্রিম কোর্টে আপিল করেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর। তবে সুপ্রিম কোর্ট তাদের আপিল খারিজ করে দেয়। তাই উপ-সহকারী কৃষি কর্মকর্তা পদে প্যানেলে নিয়োগ দেওয়ার দাবি জানিয়েছেন ওই পরীক্ষায় অংশগ্রহনকারীরা।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ