আজ- শনিবার, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

কাউখালীতে উপজেলা নির্বাচনে প্রচারণায় তুঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন

কাউখালী প্রতিনিধি: পিরোজপুরের কাউখালীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারণায় মাঠে উত্তাপ ছড়াচ্ছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী, সাংবাদিক ও তরুন নেতৃত্ব মোঃ মৃদুল আহম্মেদ সুমন।
যেন দুই চোখের পাতা এক করার সময় নেই নির্বাচনী মাঠে সারা জাগানো এই উপজেলা ছাত্রলীগের সভাপতির। ছাত্র, যুবক ও প্রবীনদের সাথে নিয়ে প্রচারণায় ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনিই কাউখালী উপজেলার ৫টি ইউনিয়নের সর্বত্রে আলোচনার খোরাক হয়েছেন বলে জানা গেছে।
জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই উপজেলা পরিষদ নির্বাচনের আলোচনা শুরু হয়। তখন থেকেই নির্বাচনে অংশ নেয়ার ইচ্ছা পোষণ করে ব্যক্তিগত প্রচারনা শুরু করেন পিরোজপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি, কাউখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি, কাউখালী কেন্দ্রীয় জামে মসজিদের দাতা সদস্য, পিরোজপুর প্রেসক্লাব ও কাউখালী প্রেসক্লাবের সদস্য,
জয়কুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষানুরাগী, জয়কুল ফোরকানিয়া ও নুরানী মাদ্রাসার দাতা সদস্য, কাউখালী রিপোর্টার্স ইউনিটির সভাপতি, বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মো. মৃদুল আহম্মেদ সুমন। তিনি চশমা প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সুমন বলেন, আমি উপজেলা নির্বাচনে তরুনদের প্রতিনিধি হিসেবে কাজ করতে চাই। কাউখালী উপজেলার মানুষের কল্যানে কাজ করতে চাই। কাউখালীবাসীর সেবায় একজন প্রতিনিধি হয়েই কাজ করার সুযোগ চাই। উপজেলার প্রতিটি গ্রামে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে আমার যে আতিœক সম্পর্ক গড়ে উঠেছে তাতে আমার বিশ্বাস আগামী ৩১ মার্চ রবিবার ব্যালটের মাধ্যমে জনগণ আমাকে চশমা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবেন।
আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে নিজেকে তুলে ধরার প্রতিযোগিতায় অবতীর্ণ হয়েছেন। তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার সর্বত্রে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

বিভাগ: বরিশাল বিভাগ,সারাদেশ