আজ- শুক্রবার, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

কাউখালী উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা এম. নূরুল হক আর নেই

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের কাউখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম.নূরুল হক (৮০) ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিাহি-রাজিউন) । শুক্রবার ভোর ৪টা ৫০ মিনিটে কাউখালী কলেজ পাড়া আসপদ্দি মহল্লায় তাঁর নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভূগছিলেন।মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন ছেলে, দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ শুক্রবার জুমা নামাজবাদ কাউখালী সরকারী হাইস্কুল মাঠে প্রথম জানাযা ও আছর নামাজবাদ আইরন জয়কুল মাধমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাযা নামাজ শেষে গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে।

তাঁর মৃত্যুতে গণপূর্ত মন্ত্রী ও পিরোজপুর ১ আসনের সংসদ সদস্য শ.ম. রেজাউল করিম, পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু, পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পিরোজপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক, পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছেন।

উল্লেখ্য প্রয়াত অ্যাডভোকেট এম.নূরুল হক গত চার বছর ধরে কাউখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি মহান মুক্তিযুদ্ধে উপকূলীয় অঞ্চলে বেশ কয়েকটি সম্মূখযুদ্ধে অংশ নেন। তিনি একজন দক্ষ আইনজীবী ছিলেন। এছাড়া তিনি এলাকার বহু সামাজিক সাংস্কৃতিক সংগঠনেরও পৃষ্ঠপোষক ছিলেন।

বিভাগ: অন্যান্য,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,রাজনীতি,সারাদেশ