আজ- শুক্রবার, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

কেন্দ্রিয় ছাত্রদলের নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে পিরোজপুরে রানা মল্লিকের নেতৃত্বে ছাত্রদলের আনন্দ মিছিল

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ৩০২ বিশিষ্ট নবগঠিত কমিটিতে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে পিরোজপুর ছাত্রদলের নেতৃবৃন্দ। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে জেলা,থানা, ও কলেজ ছাত্রদলের আয়োজনে মোঃ রানা মল্লিকের নেতৃত্বে একটি মিছিল শহরের কলেজ রোড থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পোষ্ট অফিস রোড়ে এসে পথসভায় মিলিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সহ -সাধারণ সম্পাদক মোঃসাইফুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক মোঃআবু নাহিদ, সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদলের সদস্য সচিব মোঃরাফি সিকদার মুন্না, সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ সিপন হাওলাদার, সহ-প্রচার সম্পাদক মোঃ মাহফুজ মির, জেলা ছাত্রদলের সদস্য মোঃ হাছিব হাওলাদার, ১নং পাড়েরহাট ইউনিয়ন ছাত্রদলের সাধারন সম্পাদক মোঃ বেল্লাল সিকদার, ৭নং শংকরপাশা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোঃ বেল্লাল সিকদার, ১ং সিকদার মল্লিক ছাত্রদলের সভাপতি মোঃ জিসান মল্লিক, ৬নং শারিকতলা ডুমুরিতলা ইউনিয়ন ছাত্রদলের মোঃ রাকিব ইসলাম প্রমুখ।
রোববার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অনুমোদিত কাজী রওনকুল ইসলাম শ্রাবণকে সভাপতি, সাইফ মাহমুদ জুয়েলকে সাধারণ সম্পাদক করে ছাত্রদলের ৩০২ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। নবগঠিত কমিটিতে সহ-সভাপতি সুলতানা নাসরিন জুঁই, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রুবেল, যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান সোহান সহ ২২ জনকে সহ-সভাপতি এবং ১৪৫ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া, ৩৮ জনকে সহসাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

এর আগে, ১৭ এপ্রিল শ্রাবণ ও জুয়েলের নেতৃত্বে ছাত্রদলের পাঁচ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়। রোববার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।

 

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ