আজ- শনিবার, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

গ্রাজুয়েট ক্লাব পিরোজপুর এর উদ্দ্যোগে কর্মহীন পরিবাবের শিশুদের জন্য ‘শিশু আহার’ বিতরণ

পিরোজপুরে করোনা ভাইরাসের কারনে কর্মহীন পরিবাবের শিশুদের জন্য উপহার সামগ্রী বিতরন করেছে দি গ্রাজুয়েট ক্লাব পিরোজপুর নামে একটি সংগঠন। পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন গ্রাজুয়েট ক্লাবের শিশু আহার বিতরন নামে এ কার্যক্রমের উদ্ভোধন করেন। শুক্রবার সকালে শহরের রাজারহাট এলাকায় শতাধিক পরিবারের মধ্যে শিশু আহার বিতরন করা হয়।

জানা যায়, করোনার কারনে পিরোজপুরে লকডাউন চলছে ৭ দিন ধরে। ফলে কর্মহীন হয়ে পরেছে শহরের মাঝারি ও নি¤œ আয়ের মানুষ। এ সব কর্মহীন মানুষকে সরকারী ও বেসরকারী বিভিন্ন পর্যায় থেকে চাল ডাল খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। কিন্ত এসব পরিবারের শিশুদের জন্য কোন খাদ্য সহায়তা দেওয়া হয়নি। এছাড়া শহরের দোকান পাট বন্ধ থাকায় শিশুদের খাদ্য নিয়ে সংকটে পরেছে পরিবারগুলো। এসব কারনে দি গ্রাজুয়েট ক্লাব পিরোজপুর শিশুদের জন্য উপহার হিসেবে ‘শিশু আহার’ বিতরনের কার্যক্রম শুরু করেছে বলে জানান গ্রাজুয়েট ক্লাবের সাধারন সম্পাদক এস এম তানভীর আহমেদ।
তিনি আরো জানায়, প্রাথমিক পর্যায় শতাধিক পরিবারে এ শিশু আহার বিতরন করা হয়। উপহার সামগ্রীর প্যাকেটে রয়েছে দুধ, চিনি, সূজি, নুডলস, বিস্কুট, হরলিক্স। এসব প্যাকেট পৌছে দেওয়া হবে পরিবারের কাছে। সংগঠনের এ কার্যক্রম চলমান থাকবে। করোনার প্রভাবে মানুষ যতদিন কর্মহীন থাকবে ততদিন পর্যায়ক্রমে শিশু আহার বিতরন করা হবে। শিশু আহার বিতরনে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন, উদীচীর সাধারন সম্পাদক খালিদ আবু, গ্রাজুয়েট ক্লাবের সাধারন সম্পাদক এস এম তানভীর আহমেদসহ ক্লাবের কর্মকর্তাবৃন্দ।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,সারাদেশ