আজ- রবিবার, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ঘূর্নিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্থ পরিবারদের নেছারাবাদে ত্রান সহায়তা প্রদান করলেন ভিপি মাহমুদ হোসেন

পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলায় ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত প্রায় ২০০ পরিবারের মাঝে ভান্ডারিয়া কলেজের সাবেক ভিপি, বিএনপি নেতা মাহমুদ হোসেনএর পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে নেছারাবাদ উপজেলা বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। শুক্রবার (৭ জুন) বেলা ১১টায় ইন্দেরহাট বাজারের বস্তাকাঠি এলকায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রান সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন, নেছারাবাদ উপজেলা বিএনপি যুগ্ম আহবায়ক মোঃ ইমাম তালুকদার, নেছারাবাদ উপজেলা শ্রমিক দলের আহবায়ক মোঃ কিবরিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মোঃ জাফর ইকবাল, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ আমিনুল ইসলাম মিজান, সিঃ যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ খালেক, যুগ্ম আহবায়ক মোঃ জসিম তালুকদার, উপজেলা তাতী দলের সভাপতি মোঃ পান্না তালুকদার, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য মোঃ নাঈম, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোঃ নাঈম ইসলাম প্রমুখ।

মাহামুদ হোসেন বলেন, ‘সবচেয়ে সত্য কথাটি হলো, বিএনপি তৈরি হয়েছে মানুষকে সহযোগিতা করার জন্য। সে তাগিদ থেকে আমরা নেছারাবাদ মানুষের জন্য কিছু ত্রাণসামগ্রী পাঠিয়েছি; যাতে দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের কিছুটা সহায়তা হয়। বিএনপি তথা আমরা সব সময়ই আপনাদের পাশে থাকব, পাশে দাঁড়াব’ এই অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

তিনি আরো বলেন, পর্যায়ক্রমে ক্ষতিগ্রস্ত মানুষের জন্য আমার ব্যক্তিগত উদ্যোগে ও দলের পক্ষ থেকে আরও সহায়তা প্রদান করা হবে। সময় ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু ও ১ লিটার সয়াবিন তেল দেওয়া হয়।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,রাজনীতি,সারাদেশ