আজ- রবিবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ছেলেধরা গুজব রোধে পিরোজপুর জেলা পুলিশের সচেতনতামূলক সভা ও লিফলেট বিতরণ

পিরোজপুরে ছেলেধরা গুজব রোধে পুলিশের সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে ।পিরোজপুর জেলা পুলিশের উদ্যোগে বুধবার বিকেল ৫ টায় স্থানীয় সি.ও অফিস চত্ত্বরে এ সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।
প্রধান অতিথি পলিশ হায়াতুল ইসলাম খান বলেন, আইন নিজের হাতে তুলে নেয়া একটি ফৌজদারী অপরাধ। তারপরেও যদি কারো সন্দেহ হয়, তবে সাথে সাথে নিকটস্থ থানায় জানান অথবা ৯৯৯ নম্বরে জানালে পুলিশ এ বিষয়ে ব্যবস্থা নিবে। কিন্তু কেউ যদি এই গুজবকে পুজি করে পিরোজপুরের শান্তি ও শৃঙ্খলা নষ্ট করার চেষ্টা করেন তার পরিনাম ভয়াবহ হবে । কোন মতেই বাংলাদেশের উন্নয়নের ধারাকে গুজব দিয়ে রোধ করা যাবে না । গুজবে কাউকে গনপিটুনী দিলে তার সংখ্যা ১ কিংবা ১০০ যাই হোক না কেন ? সবাইকেই আইনের আওতায় আনা হবে । সোশ্যাল মিডিয়াতে গুজব শেয়ার দিলে বা এ নিয়ে বিভ্রান্তি ছড়ালে জায়গা হবে জেলে । এসময় তিনি সবাইকে সচেতন ও গুজব প্রতিরোধে জেলা পুলিশকে তথ্য দেয়ার আহব্বান জানান।
অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহনেওয়াজ ( সদর ) এর সঞ্চালনায় এ সচেতনতামূলক সভায় বক্তব্য রাখেন পিরোজপুরের অতিরিক্তি পুলিশ সুপার ( প্রশাসন ) মোল্লা আজাদ হোসেন , মুক্তিযোদ্ধা ও সাংবাদিক গৌতম নারায়ন চৌধুরী,বাংলাদেশ বেতারে পিরোজপুর প্রতিনিধি মাহামুদ হোসেন শুকুর,ইত্তেফাক স্টাফ রিপোর্টার মনিরুজ্জামান নাসিম প্যানেল মেয়র সাদাউল্লাহ লিটন, জেলা ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক গোলাম মাওলা নকীব ,পিরোজপুর টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি ফসিউল ইসলাম বাচ্চু,জেলা বাস-মিনিবাস সমিতির সভাপতি হান্নান শেখ, জেলা বাস-মিনিবাস সমিতির আলমগীর হোসেন, জেলা শ্রমিক লীগের সভাপতি মজনু তালুকদার প্রমুখ ।
এসময় বক্তারা বলেন, পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে এটি একটি গুজব । কেউ যাতে এ গুজবে বিভ্রান্ত না হয়ে আইন নিজের হাতে তুলে না নেয় সে জন্য সকলকে সচেতন হওয়ার আহ্বান জানান। সভা শেষে সচেতনতামূলক লিফলেট বিতরন করেন পুলিশ সুপার।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ