আজ- শুক্রবার, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দাবী করায় থানায় জিডি

পিরোজপুরের জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজীর নামে ফেসবুকে মিথ্যা প্রচারণা অভিযোগে  জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল আহসানের বিরুদ্ধে পিরোজপুর সদর থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। আজ শনিবার জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল আহসান তার নিজ নামীয় ফেসবুকে নিজেকে পিরোজপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) দাবী করে পোষ্ট করলে বিকেলে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী পিরোজপুর সদর থানায় এ বিষয়ে একটি সাধারন ডায়েরী করেন। পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল বিষয়টি নিশ্চিত করেছেন।
অভিযুক্ত জিয়াউল আহসান পিরোজপুর পৌর শহরের বৌদ্ধপাড়া এলাকার মৃত হেমায়েত হোসেন মাতুব্বরের ছেলে এবং জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।
থানার সাধারণ ডায়েরী সূত্রে জানাযায়, পিরোজপুরের জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজীর জেলা যুবলীগের দায়িত্ব পালন করে আসছেন। আজ শনিবার সকালে জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল আহসান তার নামীয় ফেসবুক আইডিতে জিয়াউল আহসান জেলা যুবলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) দাবী করে একটি স্ট্যাটাস দেন যা সম্পূর্ন মিথ্যা, বানোয়াট, উদ্দিশ্য প্রনোদিত ও ভিত্তিহীন। জেলা যুবলীগের পূর্নাঙ্গ কমিটি থাকার পরেও তিনি জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দাবী করে জেলা যুবলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নে বাধাগ্রস্ত করার লক্ষে মাদক ব্যবসায়ী ও নিয়মিত মাদক সেবন কারী জিয়াউল আহসান এহেন আইন বিরোধী কর্মকান্ড করিয়া জেলা যুবলীগের ভাবমূর্তি নষ্ট করিয়াছে।
অভিযোগের বিষয়ে জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল আহসান জানান, তিনি নিজের জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিষয়ে কিছু লেখেনি। তবে গঠণতন্ত্রের ধারার অনুযায়ী তিনিই এ পদের দাবীদার।
এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরুল ইসলাম বাদল বলেন, এ বিষয়ে শনিবার বিকেলে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী নিজে একটি সাধারণ ডায়েরী করেছেন। সাধারণ ডায়েরী নং-৯০। বিষয়টি তদন্ত করে আইনানুক ব্যবস্থা গ্রহন করা হবে।

বিভাগ: অন্যান্য,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,রাজনীতি,সারাদেশ