আজ- রবিবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

জেলা শিল্পকলা একাডেমীর পক্ষ থেকে জেলা প্রশাসক সাজ্জাদ কে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা

পিরোজপুরের সদ্য বিদায়ী জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেনকে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার রাতে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা শিল্পকলা একাডেমীর সহ সভাপতি শেখ ফিরোজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমীর সভাপতি আবু আলী মো: সাজ্জাদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মনিরা পারভীন,  জেলা লেডিস ক্লাবের সভাপতি রিজিয়া সুলতানা, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী।

আলোচনা সভা শেষে সদ্য বিদায়ী জেলা প্রশাসক ও তার পরিবারকে ক্রেষ্ট ও উপহার সামগ্রী তুলে দেন জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী।

পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন গত ২০১৯ সালে পিরোজপুরের ডিসি হিসেবে যোগদান করেন। তিনি এখানে জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালনের পর থেকে জেলা প্রশাসক কার্যালয়সহ উপজেলার বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে প্রকাশ্যে জিরো টলারেন্স ঘোষণা করেন ও তা কার্যকর করেন। এছাড়া করোনাকালে অসহায়দের বাড়িতে গিয়ে নিজ হাতে খাদ্য সহায়তা দেন। এ সময় জেলার বিভিন্ন হাট-বাজারের হোটেল-রেষ্টুরেন্ট বন্ধ থাকায় রাস্তার বেওয়ারিশ কুকুরসহ মানুষিক প্রতিবন্ধীদের জন্য নিয়মিত খাবারের আয়োজন করে একজন মানবিক জেলা প্রশাসক হিসেবে পরিচিতি লাভ করেন।

০৫ (জানুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে জানানো হয়েছে পিরোজপুরের ডিসি আবু আলী মো. সাজ্জাদ হোসেনকে শিক্ষা মন্ত্রণালয়ের মন্ত্রী ডা. দিপু মনির একান্ত সচিব পদে দায়িত্ব দেওয়া হয়েছে। আর আশ্রয়ণ প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক (উপ-সচিব) মোহাম্মাদ জাহিদুর রহমানকে পিরোজপুরের ডিসি হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফস্টাইল,শিক্ষাঙ্গন,সারাদেশ