আজ- রবিবার, ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঝালকাঠির নলছিটি উপজেলায় শ্রমিক লীগের কর্মীকে কুপিয়ে হত্যার অভিযোগ

ঝালকাঠির নলছিটি উপজেলা শ্রমিক লীগের কর্মী ইমরান হোসেনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার রাত ৮টার দিকে পৌরসভার নান্দিকাঠি এলাকায় এ ঘটনা ঘটে। ইমরানের বড় ভাই রাসেল হাওলাদারের অভিযোগ, তাঁর চাচাতো ভাই আলামিন হাওলাদারসহ ৬-৭ জন ইমরানকে কুপিয়ে হত্যা করেছে।

ইমরান ভাড়ায়চালিত মোটরসাইকেল সমিতির সভাপতি ছিলেন।

ইমরানের পরিবার ও স্থানীয়রা জানায়, পৌরসভার নান্দিকাঠি এলাকায় ইমরানকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যাওয়া হয়। এরপর আহত ইমরানকে স্থানীয়রা উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার দায়িত্বরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ইমরানের বড় ভাই রাসেল হাওলাদার অভিযোগ করে বলেন, ‘আমার চাচতো ভাই আলামিন হাওলাদারসহ ৬ থেকে ৭ জন রামদা নিয়ে ইমরানকে ধাওয়া করে এলোপাতাড়ি কুপিয়েছে। আমার ভাইরে এমন কোপান কোপাইছে যে, হাসপাতাল পর্যন্ত আনতে পারিনি, তার আগেই মারা গেছে। ও শুধু এতটুকু বলেছে আলামিন আমারে কোপাইছে।’

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ