আজ- শুক্রবার, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

দেশের উন্নয়নে প্রধানমন্ত্রীর কাছে অসম্ভব বলে কোনও কথা নেই: গণপূর্তমন্ত্রী

.

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ.ম. রেজাউল করিমগৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ.ম. রেজাউল করিম

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ. ম. রেজাউল করিম বলেছেন, দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অসম্ভব বলে কোনও কথা নেই। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু প্রায় শেষ পর্যায়ে এনে তিনি তা প্রমাণ করেছেন।

বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে স্বরূপকাঠি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য বরাদ্দ অ্যাম্বুলেন্স প্রদান অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক সুধী সমাবেশে তিনি এসব কথা বলেন।

স্বরূপকাঠিকে ছবির মতো সাজাতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়ে রেজাউল করিম বলেন, ‘আমি শেখ হাসিনার একজন কর্মী হিসেবে এলাকার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাবো, এটাই আমার অঙ্গীকার।’

স্বরূপকাঠি উপজেলা নির্বাহী অফিসার সরকার আব্দুল্লাহ আল মামুন বাবুর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল হামিদ, সম্পাদক অ্যাডভোকেট এস এম ফুয়াদ প্রমুখ।

মন্ত্রী রেজাউল করিম বলেন, ‘ইভটিজিং, চাঁদাবাজি, সন্ত্রাস, মাদকসহ সব অপরাধমূলক কাজে কোনও ছাড় দেওয়া হবে না। কোনও নেতাকর্মী যদি অসামাজিক এবং অন্যায় কাজের সঙ্গে নিজেকে জড়িত করে, তবে তাকেও শাস্তি পেতে হবে আইন অনুযায়ী।’

বিভাগ: জাতীয়,ফিচার,ব্রেকিং নিউজ,রাজনীতি,সারাদেশ