আজ- শুক্রবার, ১০ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

নাজিরপুর উপজেলা আওয়ামীলীগে মোশারেফ সভাপতি-আশুতোষ সাধারণ সম্পাদক

পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে সম্মেলন শেষে মোশারেফ হোসেন খানকে সভাপতি ও আশুতোষ ব্যাপারীকে সাধারণ সম্পাদক করে নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। কেন্দ্রীয় আওয়ামীলীগের সাথে জেলা আওয়ামীলীগের সমন্বয়ে এ কমিটি গঠনের বিষয়টি জানিয়েছেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ।

এর আগে শনিবার দুপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব মহাবিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন। দুপুরে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ. কে. এম. এ আউয়াল। এছাড়া সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য এডভোকেট আমিরুল আলম মিলন এমপি, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি, কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হাবিবুর রহমান মালেক, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী সহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, ৮ বছর পূর্বে ২০১৪ সালের ২৯ সেপ্টেম্বর কাউন্সিলের মাধ্যমে এম এ মালেক বেপারীকে সভাপতি এবং মোঃ মোশারেফ হোসেন খানকে সাধারণ সম্পাদক করে ৬৭ সদস্য বিশিষ্ট নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়। ২০১৬ সালের ১৪ নভেম্বর মালেক বেপারীর মৃত্যুর পর সভপতি পদটি শূন্য রয়েছে। এরপর নির্দিষ্ট করে কাউকেই সভাপতির দায়িত্ব দেওয়া হয়নি।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ