আজ- মঙ্গলবার, ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরপুরে নির্বাচনী সহিংসতার জেড়ে স্বতন্ত্রপ্রর্থীর কর্মী সমর্থককে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

পিরোজপুরে সদর উপজেলায় নির্বাচনী সহিংসতার জেরে সতন্ত্রপ্রার্থী এ কে এম এ আউয়াল এর কর্মী সমর্থক লালন ফকিরকে হত্যার প্রতিবাদে ও শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল পথসভা করেছে আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। আজ মঙ্গলবার বেলা ১১টায় আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিলাশ চত্তরে পথসভায় মিলিত হয়।

বিক্ষোভ মিছির শেষে পথসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি খান মো: আলাউদ্দিন, পৌর আওয়ামীলীগের সভঅপতি সাদউল্লাহ লিটন, সদর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার মন্টু, যুবলীগ নেতা ইরতিজা হাসান রাজু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সুমন সিকদার।

এসময় বক্তারা লালন ফকিরের হত্যায় অভিযুক্তদের আইনের আওতায় এনে বিচারের দাবী জানান।

পিরোজপুর সদর থানার ওসি আশিকুজ্জামান এবিষয়ে জানান, পুলিশের টিম তৎপর রয়েছে তারা মাঠে কাজ করছে। এ বিষয়ে মামলা প্রকৃয়াধীন রয়েছে। আশা করা যাচ্ছে অতি দ্রুত অভিযুক্তদের গ্রেফতার করা হবে।

উল্লেখ্য, শনিবার (০৯ ডিসেম্বর) পিরোজপুর-০১ আসনের সংসদ সদস্য এ কে এম এ আউয়াল এর এক কর্মীসভা থেকে বাড়ি ফেরার পথে শারিকতলা ইউনিয়নে লালন ফকিরকে কুপিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষ। এর দুই দিন পরে সোমবার সন্ধ্যায় চিকিৎসারত অবস্থায় লালন ফকির ঢাকার একটি হাসপাতালে মারা যায়।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ