আজ- রবিবার, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন

পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন দিয়েছে দুবৃত্তরা। আজ রোববার ভোররাতে পত্তাশী ইউনিয়নের উপজেলা আওয়ামীলীগের নেতা বজলুর রহমান মিন্টুর বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন দিয়ে পালিয়ে যায় দুবৃত্তরা। এসময় আওয়ামীলীগ নেতা বজলুর রহমান মিন্টুর ঘরে আগুন দেয়ার চেষ্টা করে বলে অভিযোগ করেন মিন্টু।

উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক বজলুর রহমান মিন্টু জানান, উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে ভোররাতে আমার বাড়িতে তৈরী শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুবৃত্তরা। আমার ঘরের দুপাশের দরজা তালা দিয়ে ঘরের সামনে থাকা আমার ১৯৮৮ সালে তৈরী শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন দেয়ার পরে আমার ঘরেও আগুন দেয়ার চেষ্টা করলে এলাকবাসী আসলে তারা পালিয়ে যায়। বেশ কয়েকদিন ধরেই আমাকে প্রতিপক্ষ দোয়তকলম এর লোকজন হুমকি দিয়ে আসছিলো। তারা এ কাজ করতে পারে। আমি সহ আমার পাশের লোকজন জিয়াউল আহসান গাজীর আনারস এর সমর্থক অন্যদিকে বিএনপি থেকে বহিস্কৃত নেতা ফাইজুর করিম দোয়াতকলম কর্মী সমর্থকরা আমাকে হুমকি দিয়ে আসছিল তাই ধারনা করছি এ কাজের সাথে তারা জড়িত থাকতে পারে। সুষ্ঠ তদন্ত করে বিষয়টি দেখার জন্য প্রশাসনের কাছে অনুরোধ করছি।

দোয়াতকলম প্রতীকের প্রার্থী ফাইজুর কবির কে এ বিষয়ে জানতে চাইলে তিনি বিষয়টি সম্পূর্র্ণ অস্বীকার করেন। তিনি বলেন এ বিষয়ে আমি বা তার কোন লোক জড়িত নয়। আমার উপরে অকারনে দোষ চাপানো হচ্ছে।

ইন্দুরকানী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থালে গিয়েছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইন গত ব্যবস্থা প্রকৃয়াধীন রয়েছে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ