আজ- রবিবার, ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরের ইন্দুরকানী থানা পুলিশের উদ্যোগে ওপেন হাউস ডে পালন

পিরোজপুরের ইন্দুরকানী থানা প্রাঙ্গনে ওপেন হাউজ ডে পালিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ইন্দুরকানী থানা প্রাঙ্গনে ওপেন হাউজ ডে পালিত হয়।

ওপেন হাউস ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুরের পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম (পিপিএম)। এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন্স) মোঃ মুকিত হাসান খাঁন, ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান এম মতিউর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু বকর সিদ্দিকী, ইন্দুরকানী থানার অফিসার ইন চার্জ পুলিশ পরিদর্শক মো: কামরুজ্জামান তালুকদার।

এসময় স্থানীয় ব্যক্তিবর্গ, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, প্রিন্ট মিডিয়া কর্মী, থানার অফিসার ও জন সাধারন উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম (পিপিএম) বলেন, ইন্দুরকানী থানায় মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ, কিশোর গ্যাং, ইভটিজিং, চুরি ডাকাতি, চাঁদাবাজি, আত্নহত্যা সহ সকল অপরাধ প্রতিরোধে থানা পুলিশের যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণের পাশাপাশি সকল স্টেকহোল্ডারদেরও সামনে এগিয়ে আসতে হবে। অভিভাবকরা ও জনপ্রতিনিধিরা তার আওতাধীন এলাকায় মাদকসেবী, মাদক কারবারী ও অপরাধীদের নাম থানা পুলিশের নিকট সরবরাহ করবে। প্রয়োজনে নিয়মিত ডোপ টেস্ট করে তাদের প্রকৃত অবস্থা জনগনের সামনে তুলে ধরা হবে এবং আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ