আজ- সোমবার, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ ইং

পিরোজপুরের জেলা প্রশাসক এর আশু রোগ মুক্তির জন্য জেলা শিল্পকলা একাডেমীর দোয়া মোনাজাত

পিরোজপুরের জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমীর সভাপতি আবু আলী মো: সাজ্জাদ হোসেন এর আশু রোগ মুক্তির জন্য দোয়া ও মোনাজাত করা হয়েছে। আজ রোববার যোহর নামায শেষে পিরোজপুর কেন্দ্রিয় মসজিদ সহ বিভিন্ন মসজিদে জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে এ দোয়া ও মোনাজাত করা হয়। কেন্দ্রিয় মসজিদে দোয়া ও মোনাজাতে উপস্থিত ছিলেন, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা শিল্পকলা একাডেমীর সহ সভাপতি ফিরোজ আহম্মেদ সহ উপস্থিত মুসল্লিরা।

এসময় ১৫ই আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিব সহ তার পরিবারের সকল শহীদ সদস্যদের প্রতি দোয়া করা হয়। এ ছাড়াও মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম (এমপি), সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ কে এম এ আউয়াল, জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ এর ছেলে সহ সকলের পরিবারের সদস্যদের সুস্থ্যতা কামনায় দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রিয় মসজিদের পেশ ইমাম।

এসময় জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী বলেন, করোনা ভাইরাস মহামারী শুরুর পর থেকেই পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন একটানা জেলা মানুষের জন্য কাজ করে গেছেন। জেলার সাধারণ মানুষের জন্য করোনাকালীর স্বাস্থ্য সেবা, ত্রাণ সহায়তা, ভবঘুরে মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ, অভুক্ত প্রাণীদের মাঝে খাবার বিতরণ, করোনা আক্রান্ত রোগীদের জন্য অক্সিজের সেবা সহ বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছিলেন। আমরা তার আশু রোগ মুক্তি কামনা করছি। অচিরেই তিনি যেনো সম্পূর্ণ সুস্থ্য হয়ে নিজ কর্মস্থলে যোগদান করতে পারেন সেই কামনা করছি।

উল্লেখ্য, দীর্ঘ আঠারো মাস করোনা প্রতিরোধে যুদ্ধ করে প্রথমবার করোনা আক্রান্ত হলেন পিরোজপুরের জেলা প্রশাসক ও জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি আবু আলী মো: সাজ্জাদ হোসেন। ৩০ জুলাই জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমীর সভাপতি আবু আলী মো: সাজ্জাদ হোসেন নিজেই বিষয়টি নিশ্চিত করে জানান তিনি করোনা আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি জেলা প্রশাসকের সরকারি ভবনে হোম আইসোলেশনে আছেন এবং শারিরীক ভাবে সুস্থ আছেন।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,লাইফস্টাইল,সারাদেশ

আপনার মতামত দিন

Your email address will not be published.