আজ- শুক্রবার, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরের মঠবাড়িয়ায় দুই কলেজ ছাত্রী ধর্ষণের ঘটনায় থানায় মামলা : একজন গ্রেফতার

পিরোজপুরের মঠবাড়িয়ায় দুই কলেজছাত্রীকে গণধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ভূক্তোভোগি এক কলেজ ছাত্রীর নানা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে এজাহার নামীয় ৪জন ও অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী করে মামলাটি দায়ের করেন। মামলা দায়েরের পর মঠবাড়িয়া থানা পুলিশ অভিযান চালিয়ে পার্শ্ববর্তী ভান্ডারিয়া থানার চরখালী ফেরিঘাট এলাকা থেকে শুক্রবার সকালে এজাহার নামীয় আসামি আবু বকর সাগর (২০) কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত সাগর উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের জাহাঙ্গীর হোসেন ওরফে কালুর ছেলে।
জানাগেছে, বৃহস্পতিবার বামনা উপজেলার ডৌয়াতলা গ্রামের ওই দুই কলেজ ছাত্রী স্থানীয় হলতা ডৌয়াতলা ওয়াজেদ আলী খান ডিগ্রি কলেজে একাদশ শ্রেণীতে ভর্তির জন্য কলেজে কাগজপত্র জমা দেন। জমা শেষে দুপুরে প্রতিবেশী সহপাঠী সোহাগ খান (২০) ও শাহাদাৎ (২১) কে নিয়ে মঠবাড়িয়া হয়ে ভান্ডারিয়ার হরিনপালা ইকোপার্কে ঘুরতে যাচ্ছিলেন। দুপুরের সময় তাদের বহনকারী ইজিবাইক উপজেলার উত্তর মিঠাখালী (মাঝেরপুল) নামক স্থানে নষ্ট হয়। এসময় স্থানীয় ৪ যুবক তাদের জিম্মি করে। এরপর আর্শেদ মিয়ার বাড়ীর সম্মুখে সরকারী পুকুর পাড়ে নিয়ে দুই ছাত্রীকে মারধর করে মোবাইল, টাকা পয়সা ছিনিয়ে নিয়ে ভয়ভীতি প্রদর্শন করে মেয়ে দুটিকে জোর পূর্বক ধর্ষণ করে।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, গ্রেফতারকৃত সাগর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছে। ডাক্তারি পরীক্ষার জন্য ওই দুই কলেজছাত্রীকে পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে প্রেরণ করা হয়েছে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ