আজ- সোমবার, ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

পিরোজপুরের মঠবাড়িয়ায় বিএনপি’র আড়াই শতাধিক নেতকর্মীর বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

পিরোজপুরের মঠবাড়িয়ায় বিএনপি’র আড়াই শতাধিক নেতকর্মীর বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জেলা বিএনপি’র আহবায়ক আলমগীর হোসেনের সিও অফিস এর আবাসিক কার্যালয়ে আজ সোমবার দুপুরে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে জেলা বিএনপি’র সদস্য সচিব গাজী ওয়াাহিদুজ্জামান লাভলু এবং যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে আলমগীর হোসেন অভিযোগ করেন গায়েবী মামলা দিয়ে বর্তমান সরকার বিএনপি’র নেতাকর্মীদের বিভিন্ন ভাবে হয়রানি করছে। এছাড়া বিএনপি তত্ত্বাবধায়ক সরকারের দাবীতে যে আন্দোলন করছে তা বাঁধাগ্রস্থ করার জন্যই তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়া হচ্ছে।

এর আগেও নাজিরপুর উপজেলা বিএনপি’র নেতাকর্মীদের মিথ্যা মামলা দেয়া হয়েছে দাবি করে মামলায় গ্রেফতার ব্যক্তিদের অবিলম্বে মুক্তির দাবী করেন আলমগীর হোসেন। রোববার ভোর রাতে মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের একটি অফিসে ককটেল বিস্ফোরণের অভিযোগে বিএনপি’র ১০২ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে এবং আরও অজ্ঞাত ১৪০-১৫০ জনকে আসামি করে বিস্ফোরক দ্রব্য আইনে মঠবাড়িয়া থানায় মামলাটি দায়ের করেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ