আজ- বৃহস্পতিবার, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরের মঠবাড়িয়ায় শুভ শীল নামে ছাত্রলীগ কর্মীর ডান হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করার ঘটনায় ১৮ জনকে নামিয় এবং ১৫/২০ জনকে আসামী করে মামলা গ্রেফতার -২

পিরোজপুরের মঠবাড়িয়ায় স্থানীয় রাজনৈতিক দ্বন্দ্বের জেরে শুভ শীল (২০) নামে এক ছাত্রলীগ কর্মীর ডান হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করার ঘটনায় ১৮ জনকে নামিয় এবং অজ্ঞাত ১৫/২০ জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় দুই জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় আজ বৃহস্পতিবার বিকেলে মঠবাড়িয়ার মুক্তিযোদ্ধা কম্পেক্সে ছাত্রলীগ কর্মী শুভ শীল এর হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করার প্রতিবাদ এবং আসামীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন করেছে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ। এ ঘটনায় থমথমে অবস্থা বিরাজ করছে মঠবাড়িয়ায়।

মঠবাড়িয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন ফেরদৌস এর ছেলে কামরুল আহম্মেদ রচি এবং মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম রাজুকে অন্যতম আসামী করে ১৮ জনকে নামিয় এবং অজ্ঞাত ১৫/২০ জনকে আসামী করে মামলা দায়ের করেছে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান। এ ঘটনায় থমথমে অবস্থা বিরাজ করছে মঠবাড়িয়ায়। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। মঠবাড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ অভিযোগ করেন রাজনৈতিক প্রতিহিংসার জেরে মঠবাড়িয়া একজন নেতার নির্দেশে শুভ’র হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করেছে। রাজনৈতিক ফায়দা নেয়ার জন্যই এ ঘটনা ঘটেছে। অন্যদিকে মঠবাড়িয়া উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগের নেতাকর্মীরা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন ফেরদৌস এর বাসায় এবং তার গাড়িতে হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন। তারা মনে করেন বিছিন্ন এ ঘটনাকে কেন্দ্র করে আবারো মঠবাড়িয়াকে অশান্ত করার চেষ্টা চলছে।

মঠবাড়িয়া ওসি আবু জাফর মোঃ মাসুদুজ্জামান জানান, শুভ শর্মা শীল (২০) নামে এক ছাত্রলীগ কর্মীর ডান হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করার ঘটনায় ১৮ জনকে নামিয় এবং অজ্ঞাত ১৫/২০ জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেছে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান। এজাহার নামিয় দুই জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, মঙ্গলবার রাতে হাসপাতাল ব্রিজের সামনে ছাত্রলীগ কর্মী শুভ শর্মা শীল ডান হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে ফেললে তাকে উদ্ধার করে প্রথমে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কম্পেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে রেফার্ড করে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ