আজ- রবিবার, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা যুবলীগের ৩ নেতাকে বহিষ্কার

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা যুবলীগের ৩ নেতাকে বহিষ্কার করা হয়েছে। শুক্রবার ১২ই ফেব্রুয়ারী বাংলাদের আওয়ামী যুবলীগ পিরোজপুর জেলা শাখার সভাপতি ও সম্পাদকের প্যাডে সাক্ষরিত এক বিবৃতিতে মঠবাড়িয়া উপজেলা যুবলীগের ৩ নেতাকে বহিষ্কার করা হয়। বহিষ্কারকৃতরা হলো মঠবাড়িয়া উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল আহম্মেদ রচি, মঠবাড়িয়া উপজেলা যুবলীগের সাংগঠনিব সম্পাদক মিজানুর রহমান ফরাজী, মঠবাড়িয়া উপজেলা যুবলীগের সাংগঠনিব সম্পাদক আবু জাফর কিবরিয়া। গত ৮ ফেব্রুয়ারী মঠবাড়িয়া উপজেলা যুবলীগের আবু হানিফ এর উপরে হামলা ও অফিস ভাংচুরের সাথে সম্পিৃক্ত এজাহারভুক্ত ৭/৩৪ নং মামলায় ০১ নং, ১৬ নং ও ০৫ নং আসামী হওয়ায় সংগঠনের শৃঙ্খলা ও ভাবমুর্তি ক্ষুন্ন হয়েছে যা সংগঠনের গঠন তন্ত্রের পরিপন্থি।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী জানান বাংলাদের আওয়ামী যুবলীগ কেন্দ্রিয় কমিটির নির্দেশনায় মঠবাড়িয়া উপজেলা যুবলীগের আবু হানিফ এর উপরে হামলা ও অফিস ভাংচুরের সাথে সম্পিৃক্ত এজাহারভুক্ত ৭/৩৪ নং মামলায় ০১ নং, ১৬ নং ও ০৫ নং আসামী হওয়ায় সংগঠনের শৃঙ্খলা ও ভাবমুর্তি ক্ষুন্ন করার অভিয়োগে উপজেলা যুবলীগের ৩ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

উল্লখ্য,  গত ৮ ফেব্রুয়ারী যুবলীগ অফিস কার্যালয়ের সামনে মঠবাড়িয়া উপজেলাযুবলীগ সভাপতি আবু হানিফ বের হলে তার উপর হামলা চালিয়ে কুপিয়ে গুরুত্বর জখম করে।পরে নেতা-কর্মীরা এগিয়ে এলে সন্ত্রাসীরা তাকে গুরুত্বর অবস্থায় রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। এ সময় তাকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবু হানিফের মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের কারণে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করে। বর্তমানে তিনি বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,রাজনীতি,সারাদেশ