আজ- মঙ্গলবার, ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরের সন্তান হত্যার বিচারের দাবি নিয়ে রাস্তায় বাবা-মা সহ এলাকাবাসীর মানবন্ধন

পিরোজপুরে সন্তান হত্যার বিচারের দাবি নিয়ে রাস্তায় মানববন্ধন করেছেন নিহতের বাবা-মা-পরিবার ও এলাকাবাসী। শুক্রবার (১০ জুন) দুপুর ১২ টায় সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাইনখালী গ্রামে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত রুমান হোসেন এর পিতা রফিকুল ইসলাম ফকির, মা রেকসোনা ফকির, ভাই লিমন ফকির, শাশুরি লাইলী বেগম, চাচা শহিদুল ইসলাম ফকির, ইউপি সদস্য হাসান হাওলাদারসহ আরো অনেকে।

ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তারা বলেন, নিহত রুমানকে ডিভাইন গ্রুপে কাজের কথা বলে বাড়ি থেকে নিয়ে যায় তার খালাত ভাই শংকরপাশা ইউনিয়নের বাইনখালী গ্রামের মৃত আব্দুল মালেক হাওলাদারের পুত্র সুমন হাওলাদার, আলতাফ হাওলাদারের পুত্র বাচ্চু হাওলাদার, ইমাম হাওলাদার, আব্দুল খালেক হাওলাদারের পুত্র আল-আমিন হাওলাদার, শাহআলম হাওলাদারের পুত্র সাইমন হাওলাদার ও তাদের সহযোগীরা। এরপর অর্থিক ও পারিবারিক সামান্য কিছু বিষয় নিয়ে তার কর্মস্থলে তাকে পরিকল্পিত ভাবে হত্যা করে। তবে এ ঘটনায় যশোর জেলার চৌগাছা থানায় মামলা না নেয়া এবং হত্যাটি আত্মহত্যা হওয়ায় সুষ্ঠু বিচার না পাওয়ার দাবি পরিবারের।

প্রসঙ্গত, গত ০৫ জুন রোববার ভোরে যশোর জেলার চৌগাছা উপজেলার বিশ^াসপাড়া এলাকার জনৈক তবিবর রহমান চুন্নুর বাড়ির পাশের একটি নির্মনাধীন ভবনের লিংটন থেকে পিরোজপুর জেলার সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাইনখালী গ্রামের রফিকুল ইসলাম ফকির এর পুত্র রুমান হোসেন এর লাশ উদ্ধার করা হয়।

 

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ