আজ- রবিবার, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে অগ্নিকান্ডে ৭টি দোকান ভষ্মীভূত (ভিডিও সহ)

ফেরদৌস রহমান : পিরোজপুর শহরের স্বর্ণকার পট্টিতে অগ্নিকান্ডে ৭টি দোকান পুড়ে গেছে। আজ বুধবার বিকেলে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে বলে জানান পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী উপ-পরিচালক মাহাববু আলম । ক্ষতিগ্রস্থ দোকানের মধ্যে রয়েছে ৩টি স্বর্ণের দোকান, ৩টি ঔষধের দোকান এবং একটি হোটেল।
ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানায়, বিকেল ৪টার দিকে স্বর্ণকার পট্টির একটি ঔষধের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। এরপর তা পার্শবর্তী দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। এ খবর পেয়ে পিরোজপুর ফায়ার স্টেশন থেকে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনস্থলে গিয়ে প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়।

পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী উপ-পরিচালক মাহাববু আলম জানান, বিকেল ৪টার দিকে স্বর্ণকার পট্টির একটি ঔষধের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। এরপর তা পার্শবর্তী দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। এ খবর পেয়ে পিরোজপুর ফায়ার স্টেশন থেকে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনস্থলে গিয়ে প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। আগুনের সূত্রপাত কিভাবে তা বিষয়টি তদন্ত করার পর জানা যাবে । তবে শহরে পানির সংকট থাকায় আগুন নেভাতে কিছুটা বিলম্ব হয়।

 

বিভাগ: বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ