আজ- শনিবার, ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে অক্টোবর, ২০২০ ইং

পিরোজপুরে আলোচিত এনায়েত হত্যা মামলার আসামীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

পিরোজপুর শহরের খানাকুনিয়ারী এলাকায় এনায়েত মোল্লা হত্যা মামলার আসামীদের বিচার ও ফাঁসির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে শহরের টাউন ক্লাব শহরের নিহত এনায়েত মোল্লার পরিবারবর্গ ও এলাকবাসীর আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা নিহত এনায়েত মোল্লার হত্যাকারী খলিল মোল্লা ও মোতালেব বাহিনীর প্রধান মোতালেব সহ মামলার আসামীদের অবিলম্ভে গ্রেপ্তারসহ বিচার ও ফাঁসির দাবী করেন। বক্তারা বলেন, হত্যা মামলার আসামীরা উচ্চ আদালত থেকে জামিন নিয়ে এসে এনায়েত মোল্লার পরিবারের লোকজনকে নানা ভাবে হুমকি দিচ্ছে। তাই প্রধানমন্ত্রীর কাছে হত্যাকারীদের বিচার ও ফাঁসির দাবী জানিয়েছেন নিহত এনায়েত মোল্লার সন্তানরা।
এ সময় বক্তব্য রাখেন পিরোজপুর জেলা পূজা উদ্যাপন পরিষদের উপদেষ্টা শিব চন্দ্র নারায়ন, নিহত এনায়েত মোল্লার ভাই বেলায়েত মোল্লা, ছেলে আল-আমিন মোল্লা, আবু বক্কর, মেয়ে খাদিজা আক্তার ও হেপী আক্তার।
উল্লেখ্য, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে গত ২৮ জুন এনায়েত মোল্লাকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে জখম করে পিরোজপুর জেলা হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক মোতালেব শেখের নেতৃত্বাধীন ১৪-১৫ জনের একটি দল। গুরুতর জখম এনায়েতকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে ৩০ জুন সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এনায়েত। এ ঘটনায় এনায়েত এর ছেলে আল আমীন বাদী হয়ে মোতালেব এবং তার দুই ছেলেসহ ১১ জনের নাম উল্লেখ করে এবং আরও ৩-৪ জনকে অজ্ঞাত আসামি করে পিরোজপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ

আপনার মতামত দিন

Your email address will not be published.