আজ- বৃহস্পতিবার, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে ইমাম সমাবেশ অনুষ্ঠিত 

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় ইমাম সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার শেখ কামাল অডিটোরিয়ামে জাতীয় ইমাম সমিতি ভান্ডারিয়া উপজেলা শাখার উদ্যোগে এ ইমাম সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী “শেখ হাসিনার ” নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে ভান্ডারিয়া উপজেলা সকল মসজিদের ইমামের নিয়ে  এ সমাবেশের আয়োজন করা হয়।
জাতীয়  ইমাম সমিতি ভান্ডারিয়া উপজেলা শাখার সভাপতি মুফতি মোঃ জাকারিয়া আল কাসেমীর সভাপতিত্বে ইমাম সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান  মোঃ মহিউদ্দিন মহারাজ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র  মোঃ ফাইজুর রশিদ খসরু জমাদার, জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক  মোঃ আবু বক্কর সিদ্দিক মন্টু হাওলাদার, মোঃ সিদ্দিকুর রহমান টুলু,  মোঃ মশিউর রহমান মৃধা,মো : শামসুদ্দিন হাওলাদার।
সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে মহিউদ্দিন মহারাজ বলেন,বাংলাদেশ স্বাধীন হয়েছে ৫২ বছর, কখনো দেখিনি কোন সরকার ইমামদের নিয়ে মহাসমাবেশ করেছে, একমাত্র বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা  ইমামদের নিয়ে মহাসমাবেশ করেছেন। তিনি বাংলাদেশে ৫৭০ টি মডেল মসজিদ কমপ্লেক্স নির্মাণ করেছেন।তাই তিনি দ্বাদশ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার জন্য সকল ইমামদের সহযোগিতা কামনা করেন। পাশাপাশি আগামী নির্বাচনে পিরোজপুর ২ আসনে প্রার্থী হিসেবে তার জন্য দোয়া চান।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,লাইফ স্টাইল,সারাদেশ