আজ- বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে কর্মহীন মানুষদের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা তুলে বরিশাল বিভাগীয় কমিশনার

পিরোজপুরে করোনা পরিস্থিতির কারনে বিভিন্ন শ্রেণী পেশার কর্মহীন মানুষদের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা প্রদান করেছে জেলা প্রশাসন। সোমবার সকালে সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে এ খাদ্য সহায়তা তুলে দেন বরিশাল বিভাগীয় কমিশনার মো: সাইফুল হাসান বাদল।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেবেকা খান, সদর উপজেলা নির্বাহী অফিসার বশির আহমেদ, প্রেস ক্লাবের আহবায়ক গৌতম রায় চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আল ইমরান খাঁন, জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব, পিরোজপুর পৌরসভার কাউন্সিলর সাদউল্লাহ লিটন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুল ইসলাম লিটন সিকদার সহ স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় অর্ধশহাস্রাধিক কর্মহীন পরিবারের মাঝে চাল, ডাল, তেল, সেমাই, নুডুলসসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়াও জেলার ৫৩টি ইউনিয়নের প্রতিটিতে ২ লক্ষ ৫০ হাজার টাকা, ৫০ হাজার ৮শত ৫০টি পরিবারের প্রত্যেককে ভিজিএফ এর ৪৫০টাকা, শিশু খাদ্যের জন্য ৭ উপজেলায় ১ লক্ষ টাকা করে ৭ লক্ষ টাকা, কর্মহীন পরিবার প্রতিটিতে ২ হাজার ৫০০ টাকা, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে করোনায় ক্ষতিগ্রস্থদের ১৫ লক্ষ টাকা এবং দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় হতে আরো ১০ লক্ষ টাকা দেয়া হবে।

এসময় জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন বলেন, করোনা ভাইরাসের কারনে যেখানে উন্নত দেশগুলো যেখানে ক্ষতিগ্রস্থ এবং তারা যেকানে হিমসীম খাচ্ছে সেখানে প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশে করোনাকে মোকাবিলা করতে পেরেছি। প্রধানমন্ত্রীর নিদের্শনা এদেশের একটি মানুষকে যেনো না খেয়ে থাকতে না হয় সেটি নিশ্চিত করা। সে উপলক্ষে আমরা কাজ করে যাচ্ছি।

এসময় বিভাগীয় কমিশনার মো: সাইফুল হাসান বাদল বলেন, প্রধানমন্ত্রী ৩৬ লক্ষ ৫০ হাজার পরিবারের মাঝে মোবাইল পরিসেবার মাধ্যমে ২ হাজার ৫০০ টাকা করে ঈদ উপহার দিয়েছেন। আজও আপনাদের সামনে প্রধানমন্ত্রীর ঈদ উপহার তুলে ধরছি। তিনি ভালোবাসেন এদেশের মানুষকে, ভালোবাসেন এদেশের মানুষকে, ভালোবাসেন আপনাদেরকেও।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ