আজ- রবিবার, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে নগদ অর্থ ও ত্রান সামগ্রী বিতরণ করেছেন ইন্দুরকানী উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান জিয়াউল আহসান গাজী

ঘূর্ণিঝড় রেমালে ইন্দুরকানীতে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে নগদ অর্থ ও ত্রান সামগ্রী বিতরণ করেছেন ইন্দুরকানী উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান জিয়াউল আহসান গাজী। বৃহস্পতিবার দুপুরে ইন্দুরকানী উপজেলার ভবানীপুর এলাকায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ব্যাক্তিগত তহবিল থেকে নগদ অর্থ ও ত্রান সহায়তা প্রদান করেন ইন্দুরকানী উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান জিয়াউল আহসান গাজী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাহামুদুল হক দুলাল, মহিলা ভাইস চেয়ারম্যান দিলারা পারভীন, সাবেক ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ, যুবলীগ নেতা মেহেদী হাসান রিপন।

এসময় জিয়াউল আহসান গাজী বলেন, এই উপজেলার মানুষ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে। তাই দায়িত্ব গ্রহনের আগেই আমি ব্যাক্তিগত তহবিল থেকে ঘূর্ণিঝড় রেমালে যেসব পরিবারের ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে এবং পানিবন্দি রয়েছে তাদের নগদ টাকা ও ত্রান সামগ্রী পৌঁছে দিয়েছি। আমাদের এ ত্রান সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

গণ মানুষের নেতা নব নির্বাচিত ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান জিয়াউল আহসান গাজী তার ব্যাক্তিগত তহবিল থেকে নগদ ১০ লাখ টাকা ও ত্রান সামগ্রী বিতরণ করেছেন।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,লাইফ স্টাইল,সারাদেশ