আজ- রবিবার, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ ইং

পিরোজপুরে খামার ব্যবসায়ী কে পিটিয়ে আহত করেছে ফেলে রেখে ২শত হাঁস লুট করে নেয় প্রতিপক্ষরা

পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের লাহু খান নামে এক খামার ব্যবসায়ী পিটিয়ে আহত করেছে পাশের বাগানে ফেলে রেখে ২শত হাঁস লুট করে নেয় প্রতিপক্ষরা। আজ শনিবার সকালে কদমতলা ইউনিয়নের ২নং ওয়ার্ডে পশ্চিম কদমতলা গ্রামে এ ঘটনা ঘটে বলে জানান লাহু খান এর ছেলে মিরাজ খান।
মিরাজ খান জানান পরিকল্পিত ভাবে হত্যার উদ্দিশ্যে পশ্চিম কদমতলা গ্রামের হবি সেখ ও তার পুত্র সাকিব সেখ এলোপাতারি পিটিয়ে পাশের বাগানে ফেলে যায় এবং লাহু খান এর খামার থেকে ২শত হাঁস নিয়ে নেয়। পরে এলাকার কয়েকজন লাহু খান কে বাগানের পাশে পরে থাকতে দেখে তাকে উদ্ধার করে পিরোজপুরে জেলা হাসপাতালে নিয়ে আসে। মিরাজ খান আরো জানান দির্ঘদিন ধরে হবি সেখ ও তার পুত্র সাকিব সেখ আমার বাবাকে হত্যার হুমকি দিয়ে আসছিলো আজকে একা পেয়ে তাকে হত্যার উদ্দিশ্যে পিটিয়ে ফেলে রেখে যায়। আমাদের ২ শত হাঁস লুট করে নেয় যার মূল্য ৭০ হাজার টাকা।
পিরোজপুর জেলা হাসপাতালে আরএমও নিজাম উদ্দিন জানান, রোগীর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে এবং শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।
কদমতলা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার মো: আনিছ সেখ জানান, আগেও করেকবার লাহু খান এর উপরে আক্রমনের চেষ্টা করেছে হবি সেখ। আজকে লাহু খান কে তার খামারে একা পেয়ে পিটিয়ে গুরুতর আহত অবস্থায় পাশের বাগানে ফেলে যায়। খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করে পিরোজপুরে জেলা হাসপাতালে নিয়ে আসি।
এ বিষয়ে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম বাদল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুক ব্যবস্থা নেওয়া হবে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,সারাদেশ

আপনার মতামত দিন

Your email address will not be published.