আজ- শুক্রবার, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরে গ্রাজুয়েট ক্লাবের পক্ষ থেকে সাংবাদিকদের পিপিই উপহার

 

নভেল করোনা ভাইরাস প্রকোপের সময়ে জীবনের ঝুঁকি নিয়ে পিরোজপুর জেলার বিভিন্ন স্থানে সংবাদ সংগ্রহের কাজ করা সংবাদ কর্মীদের নিরাপত্তার জন্য পিপিই উপহার দিয়েছে দ্যা গ্রাজুয়েট ক্লাব পিরোজপুর। শুক্রবার বিকেলে শহরের টাউন ক্লাব মার্কেটের গ্রাজুয়েট ক্লাবের অস্থায়ী কার্যালয় মিলনায়তনে জেলার কর্মরত সাংবাদিক এ পিপিই উপহার হিসেবে তুলে দেন গ্রাজুয়েট ক্লাবের নেতৃবৃন্দ। পিরোজপুরের ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকের মাঝে তাদের সুরক্ষার জন্য এ সময় পিপিই, মাক্স ও চশমা উপহার দেয়া হয়।

গ্রাজুয়েট ক্লাবের পক্ষ থেকে সাংবাদিকদের হাতে পিপিইসহ নিরাপত্তা সরঞ্জাম তুলে দেন গ্রাজুয়েট ক্লাবের সহ-সভাপতি হাসান আম্মান , সাধারণ সম্পাদক তানভীর আহমেদ সহ দ্যা গ্রাজুয়েট ক্লাবের নেতৃবৃন্দ। সাংবাদিকদের মাঝে উপহার সামগ্রী বিতরনের সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা অনলাইন জার্নালিষ্ট এ্যাসোশিয়েশনের সভাপতি খালিদ আবু, সাধারন সম্পাদক মো: তামিম সরদার।

দ্যা গ্রাজুয়েট ক্লাবের নেতৃবৃন্দ জানান, করোনা ভাইরাসের প্রকোপ চলাকালিন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে পিরোজপুরের সাংবাদিকরা বিভিন্ন স্থানে গিয়ে সঠিক সংবাদ তুলে ধরছেন। করোনা ভাইরাস প্রতিরোধের জন্য বিভিন্ন গণসচেতনামূলক কর্মকান্ড করে যাচ্ছে। তাই দ্যা গ্রাজুয়েট ক্লাব কলম সৈনিকদের সুরক্ষার জন্য তাদেরকে এ সামান্য উপহার প্রদান করেছে। যা আগামীতেও অব্যাহত থাকবে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ