আজ- সোমবার, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরে ছুরিকাঘাতে ওষুধ ব্যবসায়ী নিহত

পিরোজপুর সদর উপজেলার কামরুল শেখ নামের এক ওষুধ ব্যবসায়ীকে ছুড়ি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ শনিবার সকাল ১০ টার দিকে পিরোজপুর সদর উপজেলার টোনা ইউনিয়নের পশ্চিম চলিশা গ্রামের তালুকদার বাড়ির সামনে এ ঘটনা ঘটে।
নিহত কামরুল শেখ (৩৫) পিরোজপুর সদর উপজেলার টোনা ইউনিয়নের চলিশা গ্রামের আব্দুল মান্নান শেখের পুত্র এবং চলিশ বাজারের মা মেডিকেল হলের মালিক।
নিহত কামরুলের ভাই মাসুদ শেখ জানান, কয়েকদিন যাবত ধরে পিরোজপুর সদর উপজেলার সাতবেকুটিয়া গ্রামের আলতাফ শেখের পুত্র সাকিল বিভিন্ন সময়ে নিহত কামরুলের কাছে চাঁদা দাবী করে আসছিল। সকালে সাকিল কয়েকজন লোক নিয়ে কামরুলের দোকানে এসে চাঁদাদাবী করে হুমকি দিতে থাকে। এ সময় কামরুল চাঁদা দিতে রাজী না হওয়ায় সাকিলের তার লোকজন নিয়ে ছুড়ি দিয়ে কামরুরেল বুকে ও মাথায় আঘাত করে এবং শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। তখন কামরুল চিৎকার করলে স্থানীয়রা কামরুলকে বাঁঁচাতে এগিয়ে এলে সাকিল সহ অন্যরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা কামরুল কে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার কামরুলকে মৃত ঘোষনা করে।
পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরুল ইসলাম বাদল জানান, টাকা-পয়সার লেনদেনের বিষয় নিয়েই এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানাগেছে। খবর পেয়েই পুলিশ ঘটনা স্থনে গিয়ে অভিযুক্তদের আটকের চেষ্টা করছে। এছাড়া কামরুলের উপরে যে ছুড়ি ু দিয়ে হামলা করা হয়েছে পুলিশ সেই ছুড়ি উদ্ধার করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ