আজ- বৃহস্পতিবার, ১০ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২১ ইং

পিরোজপুরে জমি জমা নিয়ে বিরোধের ঘটনায় হামলা, মিথ্যা অপ্রপ্রচার ও বিচারের দাবীতে সংবাদ সম্মেলন

পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নে জমি জমা নিয়ে বিরোধের ঘটনাকে কেন্দ্র করে বাদল পাইক বাহিনীর হামলা এবং সেকেন্দার আলী স্বর্নমতকে রাজাকার বলে অপবাদ দেয়া এবং তার স্ত্রীকে মারধর করার প্রতিবাদে ও বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করা হয়েছে। আজ রোববার দুপুরে পিরোজপুর প্রেসক্লাবে মিথ্যা অপবাদ, মারধর করার প্রতিবাদে ও বিচারের দাবীতে এ সংবাদ সম্মেলন করে সেকেন্দার আলী স্বর্নমতের পরিবার।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শাফায়েত স্বর্নমত, তিনি জানান স্থানীয় বাদল পাইক দির্ঘদিন ধরে তাদের দলিলের ও দখলিয় জমি নিয়ে নিজের বলে দাবী করে আসছিলে। এরই ধারাবাহিকতায় ১৪ নভেম্বর বিকেলে তার মা সাফিয়া বেগমকে কিছু লোকজন নিয়ে হামলা করে মারাত্বক জনম করে। আমার মায়ের মাথায় মারাত্বক আঘাত করলে তিনি সাত দিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

এ ঘটনার পরে বাদল পাইক নিজের স্ত্রীকে ও জেলা হাসপাতালে ভর্তি করে সংখ্যালঘু নির্যতন বলে মিথ্যা অভিযোগ করে। গত ১৯ শে নভেম্বর আমাদের হেয় প্রতিপন্ন করর জন্য একটি সংবাদ সম্মেলন করে আমার বাবা সেকেন্দার আলী স্বর্নমতকে রাজাকার বলে অপবাদ। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং এ ঘটনার তদন্ত সাপেক্ষে বিচারের দাবী জানাচ্ছি।

এসময় প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ

আপনার মতামত দিন

Your email address will not be published.