আজ- রবিবার, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২১ ইং

পিরোজপুরে জাতির পিতা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেসা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জাতীয় অনুর্ধ্ব- ১৭ গোল্ডকাপ বালক বালিকা ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়েছে।

আজ শনিবার দুপুরে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে জেলা স্টেডিয়ামে পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খেলার উদ্বোধন করেন।

জেলা প্রশাসক সার্বিক চৌধুরী রওশন ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ বেতারের জেলা প্রতিনিধি মাহমুদ হোসেন, পিরোজপুর প্রেসক্লাবের আহবায়ক গৌতম রায় চৌধুরী, পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মুনিরুজ্জামান নাসিম আলী, এম এ রব্বানী ফিরোজ, বাংলাদেশ টেলিভিশনের জেলা প্রতিনিধি এস এম পারভেজ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীবসহ বিভিন্ন উপজেলার উপজেলা নির্বাহী অফিসার, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজিত ৭ দলীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় আজ (পুরুষ) পিরোজপুর পৌরসভা ৩-১ গোলে নেছারাবাদ উপজেলাকে ও (মহিলা) পিরোজপুর পৌরসভা ২-০ গোলে নেছারাবাদ উপজেলাকে পরাজিত করে।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ

আপনার মতামত দিন

Your email address will not be published.