আজ- শুক্রবার, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরে জেলা আওয়ামীলীগের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : পিরোজপুরে জেলা আওয়ামীলীগের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যায় টাউন ক্লাব স্বাধীনতা মঞ্চে এ দোয়া ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী এ্যাড. শ. ম. রেজাউল করিম এমপি। দোয়া ও ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, জেলা ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্ল্যা আজাদ হোসেন, পিরোজপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আসান গাজী, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, কোষাধ্যক্ষ ও দুর্গাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. চাঁন মিয়া মাঝি, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব তৌহিদুল ইসলাম হিরু, পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট খান মো. আলাউদ্দিন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন নান্না, জেলা আওয়ামী লীগের সদস্য আমিরুল ইসলাম মিরণ, জেলা শ্রমিকলীগের সভাপতি মজনু তালুকদার, পৌর কাউন্সিলর সাদুল্লাহ লিটন, মুহাম্মদ নজরুল ইসলাম শিকদার, সদর উপজেলা যুবলীগের সভাপতি কে এম মোস্তাফিজুর রহমান বিপ্লব, পৗর যুবলীগের সভাপতি আবু সাঈদ, সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু সহ জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ।

ইফতার পূর্ব দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাত ও ১৫ আগষ্ট নিহতের মাগফিরাত কামনা করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

 

বিভাগ: জাতীয়,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,সারাদেশ