আজ- শুক্রবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরে জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

 

পিরোজপুরের জেলা ছাত্রলীগের সভাপতি মো: জাহিদুল ইসলাম টিটু এর নামে ষড়যন্ত্রমূলক অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল করেছে জেলা,সদর উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ। রোববার দুপুরে শহরের স্বাধীনতা মঞ্চ থেকে জেলা,সদর উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে টাউন ক্লাব সড়কে এসে পথসভা করে।
পথসভায় বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও পৌর ছাত্রলীগের সভাপতি আসিফ ইকবাল , জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শওকত খান, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বারি তালকুদার জয়েন, জেলা ছাত্রলীগ নেতা হাফিজুর রহমান জুম্মান, এইচ এম শাহারিয়ার সবুজ।
এ সময় বক্তারা বলেন, পিরোজপুরে ছাত্রলীগের সুনামনষ্ট করার জন্য একটি কুচক্রী মহল ও ছাত্রলীগের কিছু অনুপ্রবেশকারী জামায়াত-শিবিরের ন্যায় জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটুর নামে মিথ্যা গুজব ছাড়াচ্ছে। ঘূর্নিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থদের সাহায্যে দেয়ার জন্য বাংলাদেশ ছাত্রলীগের মহৎ উদ্যোগে নষ্ট করার জন্য সাংবাদিকদের কাছে মিথ্যা ও বানোয়াট তথ্যদিয়ে পিরোজপুরে বাংলাদেশ ছাত্রলীগ ও জেলা ছাত্রলীগের ত্রাণ কার্যক্রমকে বাধাগ্রস্থ করতে চাচ্ছে। ভান্ডারিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম মিরাজের কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগ করা হয়েছে জেলা ছাত্রলীগের সভাপতি টিটুর বিরুদ্ধে সেই বিষয়ে মিরাজুল ইসলাম মিরাজ নিজেই সংবাদ সম্মেলন চলাকালিন সময়ে সাংবাদিকদের কাছে জানিয়েছেন যে জেলা ছাত্রলীগের সভাপতির নামে যে অভিযোগ করা হয়েছে তা মিথ্যা।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,রাজনীতি,সারাদেশ