আজ- রবিবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরে জেলা পরিষদ সদস্য নাসিরকে পিটিয়ে আহত

পিরোজপুর সদর উপজেলার দুর্গাপুর-চুঙ্গাপাশা নেছারিয়া আলীম মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে পিরোজপুর জেলা পরিষদ সদস্য নাসির উদ্দিনকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। আজ বৃহস্পতিবার সদর উপজেলার দুর্গাপুর চুঙ্গাপাশা নেছারিয়া আলীম মাদ্রাসার মাঠে এ ঘটনা ঘটে বলে জানান পিরোজপুর সদর থানার ওসি এসএম জিয়াউল হক। জেলা পরিষদ সদস্য মো: নাসির উদ্দিন পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি আছে।
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাসির উদ্দিন জানান, স্থানীয় জনপ্রতিনিধি হিসেবে দুর্গাপুর-চুঙ্গাপাশা নেছারিয়া আলীম মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পর্কে জানতে মাদ্রাসা মাঠে উপস্থিত হয়। এ সময় হঠাৎ করে স্থানীয় আকবর হোসেন মেম্বার, রিপন শেখ, মিরাজ, শহিদ মাঝি, আল-আমীন পিছন থেকে অতর্কিত হামলা চালায় । পরে স্থানীয়রা ও পুলিশ তাকে আহতাবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসছে।
পিরোজপুর জেলা হাসপাতালের দায়িত্বরত ডাক্তার শাকিল সরোয়ার জানান, তাকে আহত অবস্থায় হাসপাতালে আনলে তার অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক জানান, পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,রাজনীতি,সারাদেশ