আজ- শুক্রবার, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরে জেলা পর্যায়ে দাবা খেলার কর্মশালা ও প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠিত

“হয়ে ওঠো আগামীর গ্র্যান্ডমাস্টার” শ্লোগানে পিরোজপুরে স্কুলভিত্তিক দলগত অংশগ্রহণে জেলা পর্যায়ে দাবা খেলার কর্মশালা ও প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেলে জেলা স্টেডিয়াম মিলনায়তনে জেলা পুলিশ ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং বাংলাদেশ দাবা ফেডারেশনের ব্যবস্থাপনায় এ কর্মশালা ও প্রতিযোগিতার প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের পুরস্কার তুলে দেন করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ জাহেদুর রহমান।

পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানের অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন অতিরিক্তি পুলিশ সুপার (পদোন্নতি পুলিশ সুপার) মোল্লা আজাদ হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব।

প্রতিযোগিতার ফাইনাল রাউন্ডে কাউখালী এগারোগ্রাম শিক্ষা নিকেতন রঘুনাথপুর চেম্পিয়ন হয়। এছাড়াও প্রথম রানার আপ হয় পিরোজপুর সরকারী উচ্চ বিদ্যালয় এবং দ্বিতীয় রানার আপ হয় স্বরুপকাঠী সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়। এছাড়াও ৫টি বোর্ডেও ৫ জনকে বোর্ড পুরস্কার দেয়া হয়। দুই দিন ব্যাপী এ দাবা প্রতিযোগীতায় জেলার বিভিন্ন বিদ্যালয়ের মোট ১২ টি দলে ৭২ জন প্রতিযোগী অংশ গ্রহণ করে।

 

 

বিভাগ: অন্যান্য,খেলার খবর,জাতীয়,টপ নিউজ,তথ্য প্রযুক্তি,ফিচার,বরিশাল বিভাগ,বিনোদন,ব্রেকিং নিউজ,মিডিয়া,শিক্ষাঙ্গন,সারাদেশ