আজ- সোমবার, ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে সরকারি কর্মকর্তা ও তাদের সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও তাদের সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বেলা ১১টায় জেলা প্রশাসনের আয়োজনে জেলা ষ্টেডিয়ামে পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও তাদের সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মাধুবী রায়। এছাড়াও উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মরিয়ম জাহান, ইন্দুরকানী উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুনেচ্ছা খানম সহ সকল উপজেলা নির্বাহী কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

২৯ তম বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতায় পিরোজপুরের সকল কর্মকর্তাদের সন্তান এবং ৭টি উপজেলার সরকারি কর্মকর্তাদের ১শত ৮৬ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। ১০০ মিটার, ২০০ মিটার, ৪০০ মিটার দৌর, বর্ষা নিক্ষেপ, উচ্চলাফ, দির্ঘলাফ, শর্টপুট সহ বিভিন্ন খেলায় অংশ গ্রহণ করে প্রতিযোগীরা। পিরোজপুর জেলার কর্মকর্তাদের সন্তান প্রতিযোগীরা ৩৯টি এবং পিরোজপুর সদর উপজেলার সন্তান প্রতিযোগীরা ২১টি পুরস্কার জেতে বিজয়ীরা।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ