আজ- শনিবার, ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে অক্টোবর, ২০২১ ইং

পিরোজপুরে জেলা বাস ,মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের বিশেষ সাধারণ সভা

পিরোজপুরে জেলা বাস ,মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে পিরোজপুর জেলা কেন্দ্রীয় বাস টার্মিনাল চত্ত্বরে জেলা বাস ,মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দদের আয়োজনে এ বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় পিরোজপুরে জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: হান্নান শেখের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কানাই লাল বিশ^াস। সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা শ্রমিকলীগের সভাপতি মজনু তালুকদার।

এছাড়া সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিরোজপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম মন্টু সিকদার, পিরোজপুর পৌর প্যানেল মেয়র আব্দুল হাই, পিরোজপুর জেলা বাস ও মিনিবাস মালিক সমিতি সাবেক সাধারণ সম্পাদক ও জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নুরুল হক খোকন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগ নেতা ইরতেজা হাসান রাজু, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ, জেলা শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাকিল শেখ, সাংগঠনিক সম্পাদক বখতিয়ার শেখ, পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জনি, জেলা বাস ,মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহ সভাপতি কবির হাওলাদার, সাংগঠনিক সম্পাদক নৃপেন মন্ডল সহ শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন, বর্তমান বাস মালিক সমিতির নেতৃবৃন্দ একটি মহল কে খুশি করতে এবং নিজেদের স্বার্থ হাসিল করার জন্যই ইউনিয়নের শ্রমিকদের কোন কথা বিচেচনা বা তাদের উপকার না করে তারা শ্রমিকদের সাথে নানা প্রতারণ করছে। এদের বিরুদ্ধে জেলা বাস ,মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ সোচ্চার আছে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ

আপনার মতামত দিন

Your email address will not be published.