আজ- শুক্রবার, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ ইং

পিরোজপুরে ঢাকা পোষ্ট এর উদ্বোধন

সারাদেশের ন্যায় পিরোজপুরেও ঢাকা পোস্টের উদ্ধোধনী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি ) সকাল ১১ টায় টাউন ক্লাব মিলনায়তনে কেক কেটে এই অনুষ্ঠানের উদ্ধোধন করেন পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন। পরে আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি খালিদ আবু, জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক সালমা রহমান হ্যাপী, জেলা শ্রমিকলীগের সভাপতি মজনু তালুকদার, পিরোজপুর পৌরসভার প্যানেল মেয়র শহিদুল ইসলাম শিকদার, পৌর কাউন্সিলর আনোয়ারুল কবির শিকদার, পৌর কাউন্সিলর মুহা. নজরুল ইসলাম শিকদার, পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ মুহা. নুরুল ইসলাম বাদল, পৌর কাউন্সিলর মমতাজ বেগম, আসক ফাউন্ডেশনের বরিশাল বিভাগীয় চেয়ারম্যান নুরুল্লাহ আল আমিন, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সুমন সিকদার, জেলা ছাত্রলীগ সভাপতি জাহিদুল ইসলাম টিটু প্রমুখ। এসময় স্থানীয় সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী বিভিন্ন সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সুমন সিকদার বলেন, ঢাকা পোষ্টের সাফল্য ও দীর্ঘায়ূ কামনা করছি।

পিরোজপুর পৌরসভার প্যানেল মেয়র শহিদুল ইসলাম শিকদার বলেন, আমরা প্রতিদিনই বিভিন্ন পত্রিকা পড়ি। পত্রিকায় প্রকাশিত সংবাদটি যদি সঠিত হয় সাংবাদিকদের সঠিকতা থাকবে।

জেলা অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি খালিদ আবু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজিব ওয়াজেদ জয়ের হাত ধরেই আমরা ডিজিটাল বাংলাদেশ পেয়েছি। আমরা এখন অনলাইন পত্রিকার জন্য সংবাদগুলো মূহুর্তের মধ্যেই পাই। সংবাদের সত্যতা থাকতে হবে। ডিজিটাল নিরাপত্তা আইনে যেনো আটকে না যান সেদিকে খেয়াল রাখতে হবে। অনলাইনের যারা কাজ করেন তাদের জন্য বলি অনেক বেলা করে ঘুমালে হবে না।

জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী বলেন, একজন সংবাদকর্শীর উচিৎ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করা। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পত্রিকার গুরুত্ব অপরিহার্য তেমনি একটি দেশের খারাপ দিকগুলো পত্রিকারই তুলে ধরতে হয়।

জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন বলেন, প্রিন্ট পত্রিকা আমরা একদিন পরে পাই কিন্তু অনলাইন পত্রিকার সংবাদ আমরা সাথে সাথেই পাই। সংবাদের ব্যাপরে দায়িত্ব নিয়ে সচেতন হতে হবে। পিরোজপুরের সাংবাদিকরা পজেটিভ সাংবাদিকতা করে, উন্নয়ন সাংবাদিকতা করে এবং পিরোজপুরের উন্নয়নের জন্য তার কাজ করে। সুন্দর বাংলাদেশ বিনির্মানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মানে মিডিয়া অংশিদার হিসেবে কাজ করবে। ঢাকা পোষ্টের উত্তোরোত্বর সাফল্য কামনা করছি ও একই সাথে ঢাকা পোষ্টের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করছি।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ

আপনার মতামত দিন

Your email address will not be published.