আজ- শুক্রবার, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ ইং

পিরোজপুরে তৃতীয় দিনে চলছে রেজিষ্ট্রেশন ও করোনা টিকা প্রদান

সারা দেশের ন্যয় পিরোজপুরেও তৃতীয় দিনের মত চলছে রেজিষ্ট্রেশন ও করোনা ভাইরাসের টিকাদান। এ পর্যন্ত পিরোজপুরে মোট ৫শত ৮ জনকে টিকা প্রদান করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল থেকে পিরোজপুর জেলা হাসপাতাল ও ৭টি উপজেলা স্বাস্থ্য কমম্পেক্সে এ চলছে রেজিষ্ট্রেশন ও টিকা প্রদানের কাজ।
সিভিল সার্জন হাসনাত ইউসুফ জাকি জানান, পিরোজপুরে এ পর্যন্ত পিরোজপুর জেলা হাসপাতালে মোট ১২২ জন, নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমম্পেক্সে ৪৬ জন, নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমম্পেক্সে ৬১ জন, কাউখালী উপজেলা স্বাস্থ্য কমম্পেক্সে ৯৪ জন, ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমম্পেক্সে ১০০ জন, মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমম্পেক্সে ৬৫ জন, ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমম্পেক্সে ২০ জনকে সহ মোট ৫০৮ জনকে করোনা টিকা প্রদান করা হয়েছে। তবে টিকা গ্রহন করা কোন ব্যাক্তির শরীরে নেই তেমন কোন পার্শপ্রতিক্রিয়া। সকলেই ভালো আছেন। টিকা গ্রহনের জন্য এ পর্যন্ত জেলায় রেজিষ্ট্রেশন করেছে ৩ হাজার ২শত ৩৪ জন।
পিরোজপুরে প্রতিদিন ৭ টি কেন্দ্রে ২২ টি বুথে ১৫০ জন করে ৩৩শত জন কে করোনা টিকা দেয়া যাবে। প্রথম পর্যায়ে সরকারী কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সুশিল সমাজের ব্যাক্তিবর্গসহ মোট ১৫ ক্যাটাগরিতে পিরোজপুরে ৩৬ হাজার ডোজ টিকা প্রদান করা হবে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফস্টাইল,সারাদেশ

আপনার মতামত দিন

Your email address will not be published.