আজ- শনিবার, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করেছে জেলা আওয়ামীলীগ

পিরোজপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে জেলা আওয়ামীলীগ। বুধবার বিকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা এ কে এম এ আউয়াল।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মজিবুর রহমান খালেক, বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত জেলা পরিষদের সদ্য চেয়ারম্যান সালমা রহমান হেপী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, এ্যাড. মোস্তফা কামাল, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক এ্যাড. খান মো: আলাউদ্দিন, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ ফিরোজ, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক নুরুল হুদা আলম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাদউল্লাহ লিটন, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, সদর উপজেলা যুবলীগের সভাপতি কে এম মোস্তাফিজুর রহমান বিপ্লব, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাসেল পারভেজ রাজা, সাধারণ সম্পাদক সুমন সিকদার।

এ সময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৮১ সাল থেকে দেশ ও দেশের মানুষের জন্য যে পরিশ্রম করছেন সেই ঋণ কখনোই শোধ করা যাবে না। প্রত্যেকটি সেক্টরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোঁয়ায় দেশের মানুষ আজ অনেক ভালো আছে। তার হাত ধরে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ, দেশের মানুষ দেখছে তাদের জীবনমান উন্নয়নের স্বপ্ন। তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন মানুষের জন্য, করেছেন ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন। অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ